নারায়ণগঞ্জে বিশ্ব জলাতঙ্ক দিবস পালিত 

0
নারায়ণগঞ্জে বিশ্ব জলাতঙ্ক দিবস পালিত 

প্রেসনিউজ২৪ডটকমঃ জাহাঙ্গীর হোসেনঃ “Breaking Rabies Boundaries” এই প্রতিপাদ্যকে সামনে রেখে র‍্যালি, আলোচনা ও বিনামূল্যে টিকা-চিকিৎসা পরামর্শের মধ্য দিয়ে নারায়ণগঞ্জে পালিত হলো বিশ্ব জলাতঙ্ক দিবস-২০২৪। শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে জেলা প্রাণিসম্পদ দপ্তরের সভাকক্ষে জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. আ. মান্নান মিয়া’র সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জলাতঙ্ক রোগ রোধ ও সচেতনতামূলক বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অনীক বিশ্বাস ও জেলা ভেটেরিনারি অফিসার ডা. মো. জাকির হোসেন।  সভায় বক্তব্য রাখেন জেলা প্রশিক্ষণ কর্মকর্তা ডা. এবিএম জাহাঙ্গীর রতন, সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মো. আসাদুল ইসলাম, জেলা ভেটেরিনারি অফিসার ডা. কবির হোসেন ও সদর উপজেলা প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা মিতা চক্রবর্তী।

এ সময় জেলা ও বিভিন্ন উপজেলার অন্যান্য কর্মকর্তাগণও উপস্থিত ছিলেন। গজারিয়া উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. মো. আতাউর রহমান ভূঁইয়ার সঞ্চালনায় সভায় প্রেজেন্টেশন উপস্থাপন করেন সদর উপজেলা ভেটেরিনারি সার্জন ডা. আল মাহমুদ হাসান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here