না’গঞ্জে আলোচিত মা ও মেয়ে হত্যা মামলার আসামি’র মৃত্যুদন্ড

0
না’গঞ্জে আলোচিত মা ও মেয়ে হত্যা মামলার আসামি’র মৃত্যুদন্ড

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের শহরের নিতাইগঞ্জে আলোচিত মা ও অন্তঃসত্ত্বা মেয়ে হত্যা মামলার একমাত্র আসামি আল জুবায়ের স্বপ্নীলকে (২৮) মৃত্যুদন্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক উম্মে সরাবন তহুরার আদালত এই রায় ঘোষণা করেন। রায়ে সন্তোষ প্রকাশ করেছে রাষ্ট্রপক্ষ।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আল জুবায়ের স্বপ্নীল শহরের পাইকপাড়া এলাকার লবণ ব্যবসায়ী আলাউদ্দিনের ছেলে। আদালতের অ্যাডিশনাল পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আব্দুর রহিম এর সত্যতা নিশ্চিত করে বলেন, ২২ জন সাক্ষীর সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে মামলার একমাত্র আসামিকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। আমরা এই রায়ে সন্তোষ প্রকাশ করছি। মূলত আসামি দস্যুতা করতে গিয়ে এই হত্যাকান্ড ঘটায়।

নারায়ণগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক আব্দুর রশিদ এর সত্যতা নিশ্চিত করে বলেন, ২০২২ সালের ১ মার্চ বিকেলে শহরের পাইকারী ব্যবসাকেন্দ্র নিতাইগঞ্জ ডালপট্টি এলাকায় স্বপন দাসের মালিকানাধীন মাতৃসদন নামে একটি ৬ তলা ভবনের ৬ষ্ঠ তলার রামপ্রসাদের ফ্ল্যাট বাসায় মা রুমা চক্রবর্তী ও অন্তঃসত্ত্বা মেয়ে ঋতু চক্রবর্তীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়। ঘটনাস্থল থেকেই রক্তমাখা ধারালো ছুরিসহ হাতে গ্লাভস পরিহিত ঘাতক আল জুবায়ের স্বপ্নীলকে গ্রেপ্তার করে পুলিশ।

পরবর্তীতে এই ঘটনায় রুমা চক্রবর্তীর স্বামী রামপ্রসাদ চক্রবর্তী মামলা দায়ের করেন। সেই মামলার বিচার কার্যক্রম শেষে আদালত আজ এই রায় ঘোষণা করেন। রায়ে সন্তোষ প্রকাশ করে বাদী রাম প্রসাদ চক্রবর্তী বলেন, আমি এই রায়ে সন্তুষ্ট। এই খুনি আমার পুরো পরিবারকে শেষ করে দিয়েছে। আমার স্ত্রীকে হত্যা করেছে। সন্তান সম্ভবা মেয়েকে হত্যা করেছে। আমি আইন উপদেষ্টার কাছে অনুরোধ করব দ্রুত যেন এই রায় বাস্তবায়ন করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here