ময়মনসিংহ রেঞ্জ ঢেলে সাজাতে একযোগে ৩২ ওসিকে বদলি

0
ময়মনসিংহ রেঞ্জ ঢেলে সাজাতে একযোগে ৩২ ওসিকে বদলি

প্রেসনিউজ২৪ডটকমঃ জেলা সংবাদদাতা: ময়মনসিংহ রেঞ্জ ঢেলে সাজাতে পুলিশের ৩২ ওসিকে একযোগে বদলির আদেশ দেওয়া হয়েছে।বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি (উপমহাপরিদর্শক) ড. মো. আশরাফুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।  বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে অতিরিক্ত আইজি (ফিন্যান্স) আবু হাসান মুহম্মদ তারিক স্বাক্ষরিত এক চিঠিতে এই বদলির আদেশ দেওয়া হয়। আদেশ হওয়া

এই ৩২ পুলিশ কর্মকর্তাকে নৌ-পুলিশ, ট্যুরিস্ট, সিআইডি, পুলিশ ট্রেনিং সেন্টার, হাইওয়ে ও পিবিআই পুলিশের বিভিন্ন দফতরে বদলি করা হয়। ডিআইজি মো. আশরাফুর রহমান বলেন, পুলিশকে জনবান্ধব সেবামুখী করতে বদলি হওয়া কর্মকর্তাদের স্থলে আগামী সপ্তাহে অন্যদের পদায়ন দেওয়া হবে। সেই সঙ্গে উপপরিদর্শকদেরকেও (এসআই) সংশ্লিষ্ট পুলিশ সুপারদের অভ্যন্তরীণ আদেশে কর্মস্থল পরিবর্তন করে সেবাপ্রার্থীদের সঙ্গে থানা-পুলিশের হৃদ্যতাপূর্ণ সেতুবন্ধন তৈরি করার চেষ্টা চলছে।

বদলি হওয়া এই পুলিশ কর্মকর্তারা ময়মনসিংহ, নেত্রকোণা, শেরপুর ও জামালপুর জেলার বিভিন্ন থানায় কর্মরত ছিলেন। বিগত পতিত সরকারের সময়ে তারা বছরের পর বছর ঘুরেফিরে একই জেলার বিভিন্ন থানায় কর্মরত ছিলেন। এতে সুবিধাভোগী হিসেবে পরিচিত এই পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধে রয়েছে অসংখ্য বেপরোয়া কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ।

বদলি হওয়া ওসিদের মধ্যে ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানার ওসি মাঈন উদ্দিন, ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানার ওসি মাঈন উদ্দিন, মুক্তাগাছার ওসি ফারুক আহম্মেদকে ট্যুরিস্ট, ঈশ্বরগঞ্জ থানার ওসি মাজেদুর রহমানকে নোয়াখালি ট্রেনিং সেন্টার, ত্রিশালের ওসি কামাল হোসেনকে নৌ-পুলিশ, ভালুকার শাহ কামাল আকন্দকে সিআইডি, খারুল বাশারকে পিবিআই, জাহাঙ্গীর আলমকে হাইওয়ে, আ. মজিদকে সিআইডি, রাশেদুজ্জামানকে নৌ-পুলিশ, তারাকান্দার ওয়াজেদ আলীকে সিআইডি, হালুয়াঘাটের মাহাবুবুল হককে পিবিআই, ধোবাউড়ার চান মিয়াকে সিআইডি, নেত্রকোণার তাজুল ইসলামকে পিবিআই, রাশেদুল ইসলামকে সিআইডি, রফিকুল ইসলাম ও দেলোয়ার হোসেনকে পিবিআই, এটিএম মাহমুদুল হককে হাইওয়ে, খোকন কুমার সাহাকে পিবিআই, মিজানুর রহমানকে সিআইডি, তাওহিদুর রহমানকে পিবিআই, জামালপুরের মোহাব্বত কবীরকে ও রাজু আহম্মদকে পিবিআই, মুশফিকুর রহমান, বিপ্লব কুমার বিশ্বাস ও সুমন তালুকদারকে সিআইডি, নূর মোহাম্মদকে পিবিআই, আব্দুল আহাদ খানকে সিআইডি এবং শেরপুর সদর থানার ওসি মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে হাইওয়ে, নকলা থানার ওসি আব্দুল কাদের মিয়াকে সিআইডি, ঝিনাইগাতী থানার ওসি বশির আহামেদ বাদলকে সিআইডি, শ্রীবরদী থানার ওসি কাইয়ুম খান সিদ্দিকীকে সিআইডি ও নালিতাবাড়ী থানার ওসি মো. মনিরুল আলম ভূঁইয়াকে সিআইডি পুলিশে বদলি করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here