মহেশপুরে গণপিটুনিতে গরু চোর নিহতের ঘটনায় ২১ জনকে আসামী করে থানায় মামলা

0
মহেশপুরে গণপিটুনিতে গরু চোর নিহতের ঘটনায় ২১ জনকে আসামী করে থানায় মামলা

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর (ঝিনাইদহ)সংবাদদাতা ঃ গরু চুরি করে নিয়ে যাওয়ার সয়ম জনতার হাতে গণপিটুনিতে রাশেদ শেখ (৪২) নামে একজন গরুচোর নিহতের ঘটনায় ২১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ২০/২৫ জনের নামে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

নিহত রাশেদ শেখের স্ত্রী চুমকি বেগম বাদি হয়ে বৃহস্পতিবার রাতে এ মামলাটি দায়ের করেন।মামলায় আসামী করা হয়েছে চোরেদের হাতে আহত তহিদুল ইসলাম খা (৭০) কেউ। মামলা থেকে বাদ পরেনি ভালাইপুর গ্রামের প্রতিবেশীরাও। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই জমির হোসেন জানান, মামলার বাদির অভিযোগ তার স্বামীকে গরু চোর সন্দেহে বাড়ী থেকে ধরে নিয়ে স্কুল মাঠে নিয়ে গনপিটুনিতে হত্যা করা হয়েছে।

মামলাটি তদন্তের পর আসামীদের বিরুদ্ধো ব্যবস্থা নেওয়া হবে। মহেশপুর থানার ওসি তদন্ত ইসমাইল হোসেন জানান, গণপিটুনিতে চোর সন্দেহে রাশেদ শেখ নামের এক ব্যক্তির মৃত্যুর ঘটনায় মামলা হয়েছে। মামলাটি তদন্তাধীন রয়েছে। উল্লেখ্যঃ বৃহস্পতিবার ভোর রাতে ভালাইপুর গ্রামের আব্দুল রাজ্জাকের গোয়াল থেকে বাছুরসহ গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় একই গ্রামের তহিদুল ইসলাম খা দেখে ফেলাই চোরেরা তাকে ছোড়া দিয়ে ঘারে কোপ দিলে সে চিৎকার শুরু করে।

এসময় এলাকার লোকজন ছুটে আসলে গরু চুরির ঘটনা ফাঁস করে দেয়। পরে এলাকাবাসীরা রাশেদ শেখ (৪২) রাজদুল ইসলাম (৩২) ও বজলুর রহমান বটুকে (৫০) ধরে এনে গনপিটুনি দেয়। গনপিটুনিতে রাশেদ শেখ নিহত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here