মহেশপুরে‘গরু চোর সন্দেহে’ গণপিটুনিতে নিহত ১ আহত ২

0
মহেশপুরে‘গরু চোর সন্দেহে’ গণপিটুনিতে নিহত ১ আহত ২

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর (ঝিনাইদহ) সংবাদদাতা ঃ ঝিনাইদহের মহেশপুরে‘গরু চোর সন্দেহে’ গণপিটুনিতে রাশেদ শেখ (৪২) নামে একজন নিহত হয়েছে। এছাড়াও রাজেদুল ইসলাম (৩২) ও বজলুর রহমান বটু (৫০) নামের আরো ২জন আহত হয়েছে। এ সময় এলাকাবাসীরা ভালাইপুর গ্রামের বজলুর রহমান বটু কসাইয়ের বাড়ী থেকে ৫টি চোরাই গরু উদ্ধার করেছে।

এ ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে মহেশপুর উপজেলার এসবিকে ইউনিয়নের ভালাইপুর গ্রামে। নিহত রাশেদ শেখ ভালাইপুর গ্রামের মিঠু শেখের ছেলে। আহতরা হলেন রাশেদ শেখের আপন ছোট ভাই রাজেদুল শেখ ও বজলুর রহমান বটু একই গ্রামের মৃত আনছার শেখের ছেলে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ভোর রাতে ভালাইপুর গ্রামের আব্দুল রাজ্জাকের গোয়াল থেকে বাছুরসহ গরু চুরি করে নিয়ে যাচ্ছিলেন তিনজন চোর।

এ সময় ঐ গ্রামের তহিদুল ইসলাম খা তাদেরকে দেখে চিনে ফেলে বাঁধা দিলে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা । আহত তহিদুলের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে একই গ্রামের বজলু রহমান বটু কসাই, তার ভাতিজা রাজদুল শেখ ও রাশেদ শেখকে ধরে এলাকাবাসীরা গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই রাশেদ শেখ মারা যায়।

সকাল ১১ টার দিকে পুলিশ ও সেনাবাহিনী ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। মহেশপুর থানার ওসি তদন্ত ইসমাইল হোসেন জানান, গরু চোর সন্দেহে গণপিটুনিতে রাশেদ শেখ নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আহত দুজনকে উদ্ধার করে মহেশপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উল্লেখ্যঃ ইতি পুর্বে কয়েকবার গরু চুরি করতে গিয়ে জনতার হাতে গরুসহ ধরা পড়ে তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here