তালতলীতে সাংবাদিকদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন

0
তালতলীতে সাংবাদিকদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন

প্রেসনিউজ২৪ডটকমঃ মুঃ আঃ মোতালিব তালতলী (বরগুনা) প্রতিনিধি॥ বরগুনার তালতলীতে ইউপি সদস্যকে বিবস্ত্র করে মারধরের সংবাদ প্রকাশ করার জেরে ৫ সাংবাদিকের বিরুদ্ধে হয়রানি মূলক মামলা করা হয়েছে। সাংবাদিকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে ও নিঃ শর্তভাবে মামলাটি তুলে নেয়ার জন্য মানববন্ধন করা হয়েছে।

শুক্রবার উপজেলার  নিদ্রাবাজারে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেন এলাকাবাসী।আসামিরা হলেন তালতলী প্রেসক্লাবের সভাপতি মো. খাইরুল ইসলাম আকাশ (যায়যায়দিন), মোস্তাফিজ আকন (আমাদের সময়), মো. জলিল আহমেদ (এশিয়ান টিভি), হাফিজুর রহমান (আজকের  দর্পণ), মাহমুদুল হাসান (মানবজমিন ।

উল্লেখ্য, গত ৩১ আগস্ট রাতে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য জামাল খানের জিম্মায় থাকা চোরাই স্টিলবডি ট্রলারটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা কালে বাধাঁ দেওয়ায় তাকে বেধরক মারধর করে গুরুতর আহত করে। একপর্যায় ওই ইউপি সদস্যকে বিবস্ত্র করে ভিডিও ধারন করে।

এ ঘটনায় মামলা হলে বিচারের দাবীতে এলাকায়মানববন্ধন করা হয়। ঘটনাটি বিভিন্ন পত্রিকায় প্রকাশের জেরে স্থানীয় ৫ সাংবাদিকের বিরুদ্ধে আদালতে মিথ্যা মামলা দায়ের করেন। আদালত মামলাটি জেলা গোয়েন্দা শাখাকে (ডিবি) তদন্ত করে প্রতিবেদন দেয়ার নির্দেশ দেন।

বরগুনা প্রেসক্লাবের সভাপতি এডভোকেট গোলাম মোস্তফা কাদের বলেন, এই মিথ্যা মামলা গনমাধ্যমের জন্য হুমকি স্বরূপ। মিথ্যা মামলার তীব্র নিন্দা প্রতিবাদ জানাচ্ছি। একই সাথে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here