মহেশপুরে বিজিবির অভিযানে ১৫ কোটি টাকার ক্রিস্টাল মেথ আইস উদ্ধার

0
মহেশপুরে বিজিবির অভিযানে ১৫ কোটি টাকার ক্রিস্টাল মেথ আইস উদ্ধার

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর (ঝিনাইদহ)সংবাদদাতাঃ ঝিনাইদহের মহেশপুরে ৫৮ বিজিবির সদস্যরা বিশেষ অভিযান চালিয়ে ১৫ কোটি টাকা মূল্যের ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করেছে। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে মহেশপুর-জীবননগর মহাসড়কের জীবননগর ফুল মার্কেট এলাকা থেকে যাত্রীবাহী শাপলা পরিবহন তল্লাশী করে মালিক বিহীন অবস্থায় ১৫ কোটি ২০ লাখ টাকার ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করে।

মহেশপুর ৫৮ বিজিবির উপ পরিচালক মেজর মোল্লা ওবাইদুর রহমান জানান, যশোর-মহেশপুর-দর্শনা রুটে একটি যাত্রীবাহী বাসের লাকেজ বস্তুর ভিতর মাদকের একটি বড় চালান নিয়ে যশোর হতে দর্শনা চালান করবে এমন গোপন সংবাদের ভিক্তিত্বে ৫৮ বিজিবির একটি বিশেষ টহল দল জীবননগর ফুল মার্কেটের সামনে অবস্থান নেয়।

তথ্যমতে শাপলা পরিবহন নামের একটি যাত্রীবাহী বাসটি ফুল মার্কেটের সামনে আসলে বিজিবির টহলদল বাসটি গতিরোধ করেন। পরে বাসটি তল্লাশী করে বাসের ভিতরের পিছনের মাথার উপরে ব্যাগ রাখার স্থানে প্লাস্টিকের ব্যাগের মধ্যে স্বচ্ছ কসটেপ
দিয়ে মোড়ানো খাকী রংয়ের একটি কাটুন মালিক বিহীন অবস্থায় উদ্ধার করে ব্যাটিলয়ন সদরে নিয়ে আসা হয়।

তিনি আরো জানান, উদ্ধার কৃত কাটুন খুলে ভিতরে ৩ কেজি ৪০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস পাওয়া যায়। যার আনুমানিক বাজার মূল্যে ১৫ কোটি ২০ লাখ টাকা। চোরাকারবারীরা বিজিবি টহল দলের সড়কে অবস্থানের বিষয়টি জানতে পেরে আগে থেকেই আত্নগোপনে চলে যায় বলে বিজিবির ধারণা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here