মহেশপুর সীমান্তে পাচারের সময় ৩ নারী উদ্ধার,ভারতীয় মানব পাচারকারী আটক

0
মহেশপুর সীমান্তে পাচারের সময় ৩ নারী উদ্ধার,ভারতীয় মানব পাচারকারী আটক

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর,( ঝিনাইদহ)সংবাদদাতা ঃ ঝিনাইদহের মহেশপুর সীমান্ত থেকে ভারতীয় নারী পাচারকারী বিকাশ সরকারকে (৪১) আটক করেছে মহেশপুর ৫৮ বিজিবির সদস্যরা। এসময় পাচারকারীর কবল থেকে উদ্ধার করা হয়েছে বাংলাদেশী ৩ নারীকে ।

রোববার রাত ৭ টার দিয়ে বাগাডাঙ্গা সীমান্তের হুদাপাড়া গ্রামের ৬০/২৯ আর পিলার এলাকা থেকে তাদেরকে আটক করা হয। ৫৮ বিজিবির উপ পরিচালক মেজর মোল্লা ওবাইদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। রোববার রাত ১১ টায় অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে ৫৮ বিজিবির উপ পরিচালক মেজর মোল্লা ওবাইদুর রহমান জানান, একটি পাচারকারী চক্র অবৈধ ভাবে ৩ বাংলাদেশী নারীকে ভারতে পাচার করবে এমন গোপন সংবাদের ভিত্তিতে ৫৮ ব্যাটালিয়নের একটি বিশেষ টহল দল সন্ধা ৬টার দিকে বাগাডাঙ্গা সীমান্তের হুদাপাড়া গ্রামের জিয়ার মেহগুনি বাগানে অবস্থান নেয়।

মাগরিবের নামাজেরর পর ৩ নারীর অবস্থান নিশ্চিক করে পাচারকারীসহ তাদের ধরার অপেক্ষায় ওৎ পেতে থাকে বিজিবি সদস্যরা। কিছুক্ষন পর ভারতীয় মানবপাচারকারী বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করে ওই ৩ নারীদেরকে নিয়ে দ্রত ভারতের দিকে যাওয়ার সময় বিজিবি তাদেরকে আটক করার চেষ্টা করলে তারা দৌড়ে ভারতের দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এ সময় বিজিবি সদস্যরা ২ রাউন্ড ফাকা গুলি ছুড়ে তাদের আটক করে।আটক কৃত বিকাশ সরকার নদীয়া জেলার কল্যানী থানার মাঝের চর কল্যারী গ্রামের রাইমোন সরকারের ছেলে। তিনি মানব পাচারকারী দলের সক্রিয় সদস্য এবং দীর্ঘদিন যাবৎ মানব পাচারের সাথে জড়িত রয়েছে।

মেজর মোল্লা ওবাইদুর রহমান আরো জানান, ভারতে পাঁচারকালে উদ্ধার হওয়া ৩ বাংলাদেশী নারীকে তার পরিবারের নিকট ফেরত পাঠানোর জন্য জাস্টিস এন্ড কেয়ার যশোর শাখার প্রতিনিধির নিকট  সোপর্দ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here