মহেশপুর সীমান্তে ভারতীয় চোরাকারবারী লক্ষ্য করে বিজিবির গুলি বর্ষণ

0
মহেশপুর সীমান্তে ভারতীয় চোরাকারবারী লক্ষ্য করে বিজিবির গুলি বর্ষণ

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর(ঝিনাইদহ)সংবাদদাতাঃ ঝিনাইদহের মহেশপুর সীমান্তে ভারতীয় চোরাকারবারীদের লক্ষ্য করে ৫৮বিজিবির ১০ রাউন্ড গুলি বর্ষণের ঘটনা ঘটেছে। এতে হতাহতের ঘটনা জানা না গেলেও চোরাকারবারীদের ফেলে যাওয়া ৯৪ বোতল ভারতীয় মদ উদ্ধার করেছে বিজিবির সদস্যরা। গতবুধবার দুপুর ২টার দিকে মহেশপুর সীমান্তের পিলার ৬০/৯৮-আরএলাকায় বিজিবির গুলি বর্ষণের ঘটনা ঘটে।

এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন ৫৮ বিজিবির সহকারী পরিচালক ভারপ্রাপ্ত কোয়াটার মাস্টার।বিজিবির একটি সুত্র থেকে জানাগেছে,ভারত থেকে কয়েকজন চোরাকারবারী বাংলাদেশ সীমান্তে বেশ কিছু অবৈধ মালামাল বাংলাদেশের অভ্যন্তরে পাচার করবে এমন গোপন সংবাদের ভিক্তিত্বে বুধবার দুপুর ২টার দিকে বিজিবির একটি টহলদল সীমান্ত পিলার ৬০/৯৮-আর এর বিপরীতে বাংলাদেশের অভ্যন্তরে ওত পেতে বসে থাকে।

কিছুক্ষন পর ভারতীয় কয়েকজন চোরাকারবারী মাথায় করে বস্তা ভর্তি অবৈধ মালামাল বহন করে বাংলাদেশ সীমান্ত অতিক্রম করে সামনে অগ্রসর হলে বিজিবি টহলদল তাদেরকে ধাওয়া করে। চোরাকারবারীরা ধারালো অস্ত্র প্রদর্শণ করে বিজিবি’র টহল দলের দিকে অগ্রসর হতে থাকলে বিজিবি টহলদল প্রাথমিক সতর্কতা হিসাবে ৫-৬ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করলেও ভারতীয় চোরাকারবারীরা নিভৃত না হলে বিজিবি টহল দল চোরাকারবারীদের সন্নিকট লক্ষ্য করে ৪ রাউন্ড ফায়ার করলে চোরাকারবারীরা ভারতের অভ্যন্তরে পালিয়ে যায়।

এ ঘটনায় হতাহতের সংখ্যা জানা না গেলেও ঘটনাস্থল তল্লাশী করে চোরাকারবারীদের ফেলে যাওয়া ৯৪ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয় বলে জানান ৫৮ বিজিবির সহকারী পরিচালক ভারপ্রাপ্ত কোয়াটার মাস্টার ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here