হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয় পুড়িয়ে দিয়েছে আন্দোলনকারীরা

0
হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয় আগুনে পুড়িয়ে দিয়েছে আন্দোলনকারীরা

প্রেসনিউজ২৪ডটকমঃ জেলা সংবাদদাতা: হবিগঞ্জে পুলিশের সঙ্গে সংঘর্ষ হয়েছে আন্দোলনকারী শিক্ষার্থীদের। সংঘর্ষ চলাকালে আন্দোলনকারীরা হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয় আগুনে পুড়িয়ে দিয়েছে। এ সময় বায়তুল আমান জামে মসজিদের সামনে কয়েকটি মোটরসাইকেলেও আগুন দেওয়া হয়েছে।

শুক্রবার (২ আগস্ট) বিকেল পৌনে ৪টা থেকে ৫টা পর্যন্ত জেলা শহরের প্রধান সড়কে এ ঘটনা ঘটে। এর আগে হবিগঞ্জ শহরের কোর্ট মসজিদ প্রাঙ্গণে দুপুর দেড়টায় জড়ো হন বৈষম্যবিরোধী আন্দোলনের শিক্ষার্থীরা। এ সময় পুলিশ ও সীমান্ত রক্ষী বাহিনীর কিছু সদস্যও সেখানে ছিলেন। পরে শায়েস্তানগরের দিক থেকে আসা একটি বিক্ষোভ মিছিল আইনশৃঙ্খলা বাহিনীর সামনে দিয়ে এসে আন্দোলনে যোগ দেয়।

অন্যদিকে, বিকেল সাড়ে ৪টার দিকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা টাউন হল রোডের দলীয় কার্যালয়ের সামনে অবস্থান নিলে উত্তেজনা দেখা দেয়। পরে পাশেই তিনকোনা পুকুরপাড় এলাকায় আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ শুরু হয়। এ সময় পুলিশ রাবার বুলেট ও টিয়ার শেল নিক্ষেপ করে। অন্যদিকে আন্দোলনকারীরা ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে।

এক পর্যায়ে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয় আগুন দিয়ে পুড়িয়ে দেয় আন্দোলনকারীরা। পরে বায়তুল আমান জামে মসজিদের সামনে কয়েকটি মোটরসাইকেলেও আগুন দেওয়া হয়। এ সময় বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here