মহেশপুরে ঋণের চাপে যুবকের ‘আত্মহত্যা’

0
মহেশপুরে ঋণের চাপে যুবকের ‘আত্মহত্যা’

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর(ঝিনাইদহ)সংবাদদাতাঃ ঝিনাইদহের মহেশপুরে ঋণের চাপে আব্দুল মকিম (৩৫) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার রাত ৮ টার দিকে উপজেলার নাটিমা ইউনিয়নের জাগুসার আবাসন এলাকায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত মকিম একই এলাকার বীর মুক্তিযোদ্ধা কেরামত আলীর ছেলে।

নিহতের বড় ভাই নজরুল ইসলাম জানান, দুই বছরের তাদের একটি ছেলে সন্তান আছে। ভ্যান চালক আব্দুল মকিম সংসার চালাতে এনজিও ও নানাজনের কাছ থেকে ঋণ করেন । ভ্যান চালিয়ে ঋণ পরিশোধ করতে না পারায় পাওনাদাররা তাকে চাপ দিতে থাকে। এতে করে পরিবারে স্বামী স্ত্রীর মধ্যে তৈরি হয় অশান্তি।

অভিমান করে স্ত্রী লিমা খাতুন শিশু সন্তানকে নিকে বাপের বাড়ি চলে যায় কয়েক দিন পুর্বে। আর এ ঋণের জন্য চিন্তাগ্রস্ত হয়ে পড়েন মকিম। পরে বৃহস্পতিবার রাতে নিজ ঘরের আঁড়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।স্থানীয় ইউপি সদস্য সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চত করে জানান, মকিম বিভিন্ন এনজিও ও পরিচিত জনদের কাছ থেকে টাকা ধার নিয়ে পরিষোধ করতে না পারার লজ্জায় ও চিন্তায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

মহেশপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মাহাবুবুর রহমান জানান, বৃহস্পতিবার সকালে নিহতের পরিবার বিনা ময়না তদন্তে লাশ দাফনের আবেদন করেছেন। বিষয়টি বিবেচনা করে পরিবারের কাছে লাশ  দাফনের জন্য দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here