মহেশপুরে জমি নিয়ে বিরোধের জেরে ড্রাগন ফলের গাছ কেটে দেওয়ার অভিযোগ

0
মহেশপুরে জমি নিয়ে বিরোধের জেরে ড্রাগন ফলের গাছ কেটে দেওয়ার অভিযোগ

প্রেসনিউজ২৪ডটকমঃ জিয়াউর রহমান জিয়া মহেশপুর(ঝিনাইদহ)সংবাদদাতাঃ ঝিনাইদহের মহেশপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে ১০কাঠা জমিতে লাগানো ড্রাগন ফলের গাছ কেটে দেওয়ার অভিযোগ উঠেছে জমি ক্রেতার বিরুদ্ধে। এ ঘটনায় জমির মালিক জাহাঙ্গীর আলম বাদি হয়ে মহেশপুর থানায় স্বপন আলী ও পিন্টু মিয়ার বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ঘটনাটি ঘটেছে, সোমবার ভোর রাতে ঝিনাইদহের মহেশপুর উপজেলার নাটিমা ইউনিয়নের দারিয়াপুর গ্রামের মাঠে।থানায় দায়ের করা অভিযোগ সুত্রে জানাগেছে, জমি নিয়ে বিরোধের জের ধরে ডুমুরতলা গ্রামের বীর মুক্তিযোদ্ধা নুরু মিয়ার ছেলে স্বপন আলী ও দারিয়াপুর গ্রামের গোলাম মন্ডলের ছেলে পিন্টু মিয়া আমার জমির ড্রাগন ফলের গাছ গুলো কেটে দিয়েছে।

এত ড্রাগন ফল চাষি জমির মালিক জাহাঙ্গীর আলমের প্রায় ১ লাখ ৫০ হাজার টাকার ক্ষতি হয়েছে বলেও থানায় দায়ের করা অভিযোগে উল্লেখ করেছেন। ডুমুরতলা গ্রামের বীর মুক্তিযোদ্ধা নুরু মিয়ার ছেলে স্বপন আলী জানান, ২০২৪ সালের এপ্রিল মাসে দারিয়াপুর গ্রামের নবীছুদ্দিনের কাছ থেকে এক বিঘা জমি ক্রয় করেছি।

তাই তাদের অনুমতি নিয়েই আমি আমার জমি থেকে তাদের লাগানো ড্রাগন ফলের গাছ তুলে দিয়েছি। মামলার দাবি জাহাঙ্গীর আলম জানান, জমি নিয়ে বিরোধের কারনেই স্বপন আলী ও পিন্টু মিয়া  আমার জমি থেকেই আমার লাগানো ড্রাগন ফলের গাছ গুলো কেটে সাবার করে দিয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here