ভোলায় ৯ হাজার ৮শত পিচ ইয়াবাসহ যুবক আটক

0
ভোলায় ৯ হাজার ৮শত পিচ ইয়াবাসহ যুবক আটক

প্রেসনিউজ২৪ডটকমঃ ভোলা প্রতিনিধি: ভোলার বোরহানউদ্দিনে ৯ হাজার ৮ শত পিচ ইয়াবাসহ মো. আওলাদ হোসেন ওরফে আলাউদ্দিন (৩৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। রোববার (১৪ জুলাই) ভোরে উপজেলার হাকিমউদ্দিন বেড়িবাধ সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মো. আওলাদ হোসেন ওরফে আলাউদ্দিন ভোলার লালমোহন উপজেলার কালমা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের চরলক্ষ্মী গ্রামের মো. আজাহার মীরের ছেলে। রোববার দুপুরের দিকে ভোলা জেলা পুলিশ সুপার কার্যালয়ের হলরুমে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মামুন অর রশিদ এ তথ্য নিশ্চিত করেন।

সংবাদ সম্মেলনে তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পেরেছি ঢাকার সদরঘাট থেকে একটি যাত্রীবাহী লঞ্চে যোগে এক ব্যক্তি ইয়াবাসহ হাকিমউদ্দিনে আসছেন। ওই সংবাদের ভিত্তিতে আজ ভোরের দিকে অভিযান পরিচালনা করে হাকিমউদ্দিন বেড়িবাধ সংলগ্ন এলাকা থেকে মো. আওলাদ হোসেন ওরফে আলাউদ্দিন কে ৯ হাজার ৮ শত পিচ ইয়াবাসহ আটক করে বোরহানউদ্দিন থানার পুলিশ।

বোরহানউদ্দিন থানার পরিদর্শক (তদন্ত) মো. আলাউদ্দিন জানান, তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। দুপুরের দিকে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here