পুলিশ-সাংবাদিক মিলে অপরাধমুক্ত স্মার্ট সমাজ গড়ে তুলবো না’গঞ্জ পুলিশ সুপার

0
পুলিশ-সাংবাদিক মিলে অপরাধমুক্ত স্মার্ট সমাজ গড়ে তুলবো না’গঞ্জ পুলিশ সুপার

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদক: বর্তমান সরকার উন্নয়নের আলোড়ন সৃষ্টি করেছে। ডিজিটাল বাংলাদেশ থেকে এখন স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখছে। স্মার্ট বাংলাদেশে অপরাধমুক্ত সমাজ গড়তে পুলিশের পাশাপাশি সাংবাদিকরাও কাজ করছেন। পুলিশ ও সাংবাদিক মিলে অপরাধমুক্ত স্মার্ট সমাজ গড়ে তুলবেন বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বিপিএম পিপিএম (বার)।

২ জুলাই মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রেসক্লাব ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) নারায়ণগঞ্জ জেলা কমিটির যৌথ উদ্যোগে নারায়ণগঞ্জ পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বিপিএম পিপিএম (বার) কে ফুলেল শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ কথা বলেন।এরপর নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রেসক্লাব ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) নারায়ণগঞ্জ জেলা কমিটির যৌথ উদ্যোগে কার্যালয়ে ঈদ পূনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রেসক্লাব উপদেষ্টা ও দৈনিক আজকের নীরবাংলা এর সম্পাদক এবং প্রকাশক এস এম ইমদাদুল হক মিলন, কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি ও ডিপিসিবাংলা টিভি জেলা প্রতিনিধি মোঃ নূরে আলম আকন্দ, সহ-সভাপতি ও দৈনিক আজকের নীরবাংলা এর সহকারী সম্পাদক মোহাম্মদ জসিম উদ্দিন জসিম, সাধারণ সম্পাদক ও দৈনিক আজকের নীর বাংলা নির্বাহী সম্পাদক এস এম জহিরুল ইসলাম বিদ্যুৎ, সহ-সাধারণ সম্পাদক ও তরুণ কণ্ঠ স্টাফ রিপোর্টার মনিরুল হক মনির, সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ সমাচার এর স্টাফ রিপোর্টার আব্দুস সালাম মিন্টু,সহ-সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশের আলো এর স্টাফ রিপোর্টার মনিরুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক ও দৈনিক সচেতন এর স্টাফ রিপোর্টার সুমি আক্তার, কোষাধ্যক্ষ ফাতেমা আক্তার মাহমুদা ইভা, দপ্তর সম্পাদক ও দৈনিক রুদ্রবার্তা এর রাজু, স্টাফ রিপোর্টার গিয়াস উদ্দিন আহমেদ,সহ দপ্তর সম্পাদক ভোরের সময় বিশেষ প্রতিনিধি কাওসার হোসেন , প্রচার সম্পাদক ও ন্যাশনাল প্রেস সোসাইটির স্টাফ রিপোর্টার শেখ সিদ্দিকুর রহমান, কার্যনির্বাহী সদস্য রাশেদুল, মোঃ সোহেল, মোঃ ফিরোজ আলম, সোহেল ইসলাম, শফিকুল ইসলাম, সাগর নুরুদ্দিন, শাহ আলমসহ অন্যান্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here