প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে অপবাদ দিয়ে হয়রানি’র অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে

0
প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে অপবাদ দিয়ে হয়রানি’র অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে

প্রেসনিউজ২৪ডটকমঃ তালতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার তালতলী উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সদস্য শাকিল খান তার প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে দমন করতে একের পর এক মিথ্যা অপবাদ দিয়ে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার অভিযোগ পাওয়া গেছে। পরাজিত প্রার্থী মোঃ হানিফ মঙ্গলবার তালতলী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।

লিখিত অভিযোগে হানিফ বলেন, আমি নির্বাচনে শাকিল এর সাথে সামান্য ভোটের ব্যবধানে হেরে যাই। এরপর থেকে সে আমাকে দমন করতে নানাভাবে মিথ্যা অপবাদ দিয়ে আসছে। আমি বিষয়টি নিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে অবহিত করেছি এবং উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছি। তারা বিষয়টি তদন্তপূর্বক দ্রুত পদক্ষেপ নেবেন বলে আশা করছি। যাতে আমাদের মধ্যে কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে।

এ বিষয়ে যোগাযোগ করা হলে অভিযুক্ত ইউপি সদস্য শাকিল খান বলেন,পরাজিত প্রার্থী হানিফ সম্পর্কে আমার ভাগিনা। নির্বাচনের পর থেকেই আমি ভাগিনা হিসেবেই আচরণ করে যাচ্ছি।আমার বিরুদ্ধে দেয়া অভিযোগ আদৌ সত্য নয়। এ বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাহী অফিসার সিফাত আনোয়ার তুমপা বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি এবং ঘটনাটি তদন্ত করে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here