ময়মনসিংহের গৌরীপুরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

0
ময়মনসিংহের গৌরীপুরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মদ সাইফুল আলম, ময়মনসিংহ জেলা প্রতিনিধি: ময়মনসিংহের গৌরীপুরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে বৃহস্পতিবার (২৭ জুন) বিকেলে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৪৮, ময়মনসিংহ -৩ গৌরীপুর নির্বাচনী এলাকার জাতীয় সংসদ সদস্য এডভোকেট নিলুফার আনজুম পপি।

গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার শাকিল আহমেদ এর সভাপতিত্বে ও উপসহকারী কৃষি কর্মকর্তা মো শরিফুল ইসলাম এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরীপুর উপজেলা পরিষদ এর নবনির্বাচিত চেয়ারম্যান বাবু সোমনাথ সাহা, ভাইস চেয়ারম্যান মো: সোহেল রানা ও মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা ইয়াসমিন।

অনুষ্ঠানের শুরুতে উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ নিলুফার ইয়াসমিন জলি স্বাগত বক্তব্যে বলেন, কখনও অতিবৃষ্টি, কখনও শীত, কখনও গরম সর্বোপরি সমস্ত প্রতিকূলতা কাটিয়ে আমাদের কৃষকরা এগিয়ে যাচ্ছে, সেই সাথে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে দেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়ার স্বপ্নকে বাস্তবায়ন করতে দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মী, স্থানীয় কৃষি অফিসের অন্যান্য কর্মকর্তা -কর্মচারী, স্থানীয় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here