হিলিতে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত

0
হিলিতে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ কবির সরকারঃ “স্মার্ট ভূমি সেবা স্মার্ট নাগরিক”- এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হাকিমপুর হিলিতে ভূমি সেবা সপ্তাহ-২০২৪ উপলক্ষে স্মার্ট ভূমি সেবা বিষয়ক জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৮ জুন) সকালে উপজেলা ভূমি অফিস চত্বরে উপজেলা ভুমি অফিস-এর আয়োজনে এ জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।

উক্ত জনসচেতনতামূলক অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত রায়, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, মহিলা-ভাইস চেয়ারম্যান মোছাঃ পারুল নাহার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লায়লা ইয়াসমিন, হাকিমপুর থানার পুলিশ পরিদর্শক ওসি তদন্ত এস এম জাহাঙ্গীর আলম, প্রেস ক্লাবের সভাপতি মোহাম্মদ জাহিদুল ইসলাম জাহিদ, সাঃ সম্পাদক আনোয়ার হোসেন বুলু প্রমুখ।

এ সময় উপজেলা ভুমি অফিস, তিন  ইউনিয়ন, পৌর ভূমি অফিসের সকল কর্মকর্তা-কমর্চারীরা উপস্থিত ছিলেন। সহকারী কমিশনার ভূমি লায়লা ইয়াসমিন জানান, হাকিমপুর উপজেলায় ভূমি সেবা সপ্তাহ চলবে ০৮ জুন থেকে ১৪ জুন পর্যন্ত। এ ভূমি সেবা সাধারণ জনগণকে সম্পৃক্ত করা, স্মার্ট ভূমিসেবা সম্পর্কে মানুষকে অবহিত করা ও নাগরিক অধিকার নিয়ে সচেতনতা বাড়ানোই এ কর্মসূচির মূল লক্ষ্য। উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌর ভূমি অফিসে সপ্তাহ ব্যাপী এই কর্মসূচি অব্যাহত থাকবে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here