মহেশপুরে সেই জব্দকৃত বালু ১ লাখ ১০ হাজার টাকায় নিলামে

0
মহেশপুরে সেই জব্দকৃত বালু ১ লাখ ১০ হাজার টাকায় নিলামে

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর (ঝিনাইদহ)সংবাদদাতাঃ ঝিনাইদহের মহেশপুর উপজেলার আজমপুরের সরকারি দোবিলার বিল দখল করে অবৈধ ভাবে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন করে বিক্রির অপেক্ষায় ¯ু‘প করে রাখা দু’টি স্পটের ১ লাখ ২০ হাজার ঘনফুট বালু জব্দ করেন সহকারী কমিশনার (ভূমি) শরীফ শাওন।

জব্দকৃত বালু রোববার দুপুরে উপজেলা ভূমি অফিসে সরকারি ভাবে নিলাম টেন্ডারের মাধ্যমে ১ লাখ ১০হাজার টাকায় বিক্রিয় করা হয়। ৮ জন ব্যাক্তি নিলাম ডাকে অংশ গ্রহন করেন। এর মধ্যে সর্বোচ্চ দরদাতা হিসেবে উপজেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম ১ লাখ ১০ হাজার টাকায় দু’টি স্পটের ১ লাখ ২০ হাজার ঘনফুট বালু ক্রয় করেন।

সহকারী কমিশনার (ভূমি) শরীফ শাওন জানান, ৮ জন ব্যাক্তি নিলাম ডাকে অংশ গ্রহন করেন। এর মধ্যে সর্বোচ্চ দরদাতা রেজাউল ইসলাম ১ লাখ ১০ হাজার টাকা। ভ্যাটসহ প্রায় ১লাখ ত্রিশ টাকায় তিনি জব্দকৃত বালু নিলামে ক্রয় করেন।

উল্লেখ্যঃ মহেশপুর উপজেলার আজমপুরের দোবিলা বিল দখল করে দীর্ঘদিন ধরে অবৈধ ভাবে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন করে আসছিল কয়েকটি শক্তিশালী সরকার দলীয় বালু সিন্ডিকেট। এ নিয়ে বিভিন্ন সংবাদ পত্রে সংবাদ প্রকাশ হলে উত্তোলন কৃত বালু জব্দ করেছেন সহকারী কমিশনার (ভূমি) শরীফ শাওন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here