মহেশপুরে বসতঘরে মিলল বৃদ্ধের গলাকাটা লাশ

0
মহেশপুরে বসতঘরে মিলল বৃদ্ধের গলাকাটা লাশ

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর(ঝিনাইদহ)সংবাদদাতাঃ ঝিনাইদহের মহেশপুরে নিজ কক্ষ থেকে শাহজাহান আলী (৬৫) নামে এক বৃদ্ধের গলাকাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার রাতে মহেশপুর উপজেলার মান্দারবাড়িয়া ইউনিয়নের বেলেমাঠ বামনগাছা গ্রামে এই
হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে। নিহত শাহজাহান আলী বেলেমাঠ বামনগাছা গ্রামের মৃত আকালে মন্ডলের ছেলে। নি

হতের স্ত্রী নিমি বেগম জানান, আমার স্বামী তরিকা মনা লোক হওয়ায় মাঝে মধ্যে বিভিন্ন স্থান থেকে লোকজন তার কাছে আসতো। মঙ্গলবার রাতে দুইজন লোক এসেছিলো। তারা আমার কাছে ভাত খেতে চায়,আমি অসুস্থ থাকায় ঘরে যা ছিলো তাই তাদের খেতে দিয়েছি। পরে রাতে থাকার জন্য তাদেরকে বালিশ বের করে দেই।

রাত গভীর হলে তারা আমাকে অন্য ঘরে আটকিয়ে রেখে আমার স্বামীকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। সকালে আমি ঘরের জ্বনালা ভেঙ্গে বের হয়ে এসে প্রতিবেশিকে বিষয় জানাই।নিহতের বোন শেফালী খাতুন ও স্থানীয়রা জানান, সকালে নিমি বেগমের ডাক চিৎকার করে বলতে থাকে আমার স্বামীকে ২জন লোক গলাকেটে মেরে রেখে গেছে। তার কথাতে আমরা ঘরে ঢুতে দেখতে পায় শাহজাহান আলীর লাশ উপুর হয়ে পরে আছে।

খাট থেকে মেঝেছে রক্ত গড়িয়ে পরছে। পরে বিষয়টি পুলিশে সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ঝিনাইদহ মর্গে প্রেরণ করে।এ ঘটনায় ঘটনা স্থান পরিদর্শন করেন ঝিনাইদহ জেলার অতিরিক্ত পুলিশ সুপার ইমরান জাকারিয়া,মহেশপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান।

অতিরিক্ত পুলিশ সুপার ইমরান জাকারিয়া বলেন, নিহতের স্ত্রী (নিমি বেগমকে) আমি প্রাথমিক ভাবে জিঙ্গাসাবাদ করেছি,কিছু তথ্য পাওয়া গেছে। তদন্তের সার্থে এখন কিছু বলা যাচ্ছে না।তবে কে বা কাহারা এই হত্যা কান্ডের ঘটনা ঘটিয়েছে আমার দ্রুত তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনবো।

এ ঘটনায় মহেশপুর থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান থানা অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here