ময়মনসিংহের ফুলবাড়ীয়াতে সন্ত্রাসী হামলায় শুভ খুন

0
ময়মনসিংহের ফুলবাড়ীয়াতে সন্ত্রাসী হামলায় শুভ খুন

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মদ সাইফুল আলম, ময়মনসিংহ জেলা প্রতিনিধি: ময়মনসিংহ ফুলবাড়ীয়ার দেওখলা বাজারে গত ১৩ মে রাতে ফুলবাড়ীয়া স্বতন্ত্র বিজয়ী এমপি’র সন্ত্রাসী বাহিনীর প্রধান জয়নাল গং উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক এনামুর রহমান রবির উপর হত্যার উদ্দ্যেশে পূর্বপরিকল্পিত হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে ।

রবিকে বাঁচাতে এগিয়ে যায় বেড়াতে আসা তার শেলক আক্তার উর আলম শুভ । তাকেও মারাত্বকভাবে আঘাত করে । স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে । রবির মাথায় ও শরীরে ৩০ এর অধিক সেলাই লাগে । শুভর অবস্থা খারাপ হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয় ।

গত ১৫ দিন লাইফসার্পোটে থাকারপর গতকাল ২৭ মে সকাল সাড়ে ৯ টায় শুভর মৃত্যু হয় । লাশ পোস্টমডেম করারপর ২৮ মে সকাল ১১ টায় ফুলবাড়ীয় প্রথম নামাজে জানাযা ও দ্বিতীয় জানাযা আকুয়া চৌরঙ্গী মোড় মসজিদে শেষ করে মাদ্রাসা কোয়াটার কবরস্থানে শুভকে দাফন করা হয়েছে । এদিকে আক্তার উল আলম শুভর একমাত্র বোন জানান তার ভাই কোন রাজনীতি করতো না ।

ঘটনার দিন তার দুলাভাইয়ের ব্যাবসা প্রতিষ্ঠানে যায় বেড়াতে । তিনি আরো বলেন তার স্বামীর সাথে স্বতন্ত্র এমপি মালেকের সাথে নির্বাচন নিয়ে মনমালিন্য ছিলো । আমার স্বামী রবি নৌকার নির্বাচন করে কি ভুল করেছে। তিনি প্রধানমন্ত্রীর কাছে তার স্বামীকে আহত করা ও তার ভাই হত্যার বিচার চেয়েছেন । ঘটনার পরপরই আসামীরা হাইকোট থেকে ৪ সপ্তাহের জন্য জামিন নিয়েছেন ।

এখন শুভ মারা যাওয়াতে ৩০২ ধারায় হত্যা মামলা যুক্ত হবে। আসামী জয়নাল গং এমপির সাথে ছবি তুলে ফেইসবুকে পোষ্ট দিচ্ছে ।এদিকে এনামুর রহমান রবি দ্রুত আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য পুলিশের প্রতি আহবান জানিয়েছেন।

ফুলবাড়ীয় থানার ইনচার্জ রাশেদুজ্জামানের সাথে ফোনে কথা হলে তিনি জানান ৮ জন হাইকোট থেকে ৪ সপ্তাহের জন্য ৭ জন ময়মনসিংহ আদালত থেকে আগাম জামিন নিয়েছেন । ৪ নং আসামীকে আমরা ১৪ মে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here