মতলব উত্তরে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাইয়ের মৃত্যু

0
মতলবে উত্তরে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাইয়ের মৃত্যু

প্রেসনিউজ২৪ডটকমঃ  চাঁদপুরের মতলব উত্তরে ছোট ভাই শুক্কুর আলী প্রধানের লাঠির আঘাতে বড় ভাই আলমগীর হোসেন প্রধান মারা গেছেন। আজ শুক্রবার সকাল নয়টার দিকে মতলব উত্তর উপজেলার লুধুয়া গ্রামে গাছ কাটাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

জানা যায়,নিহত আলমগীর হোসেন প্রধান উপজেলার ফতেপুর উত্তর ইউনিয়নের আউলিয়া প্রধানীয়া বাড়ির নূর হোসেন প্রধানের বড় ছেলে। নিহতের মেয়ে খালেদা বেগম জানান, আমার বাবা ঢাকায় মসজিদে ইমামতি করেন।এলাকায় ওয়াজে অংশগ্রহণ করার জন্য গতকাল বৃহস্পতিবার বাড়িতে এসেছিলেন। ঘটনার দিন সকালে আমার চাচা বাড়িতে গাছ কাটছিলেন। তখন বাবা গাছ কাটায় বাঁধা দিলে এক পর্যায়ে চাচা লাঠি দিয়ে মাথায় আঘাত করে আমার বাবা মাটিতে লুটিয়ে পড়ে যান।

কাধিক এলাকাবাসী জানান, নিহতের স্ত্রী ও ছেলে মেয়ের ডাকচিৎকার শুনে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তার মৃত্যু হয়েছে বলে জানান। নিহত আলমগীর হোসেনেরা ছয় ভাই। সম্পত্তি নিয়ে ভাইদের মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলছিল। তবে অভিযুক্ত শুক্কুর আলী প্রধান এলাকায় উগ্র স্বভাবের লোক হিসেবে সকলে জানেন। জরুরী বিভাগে কর্তব্যরত ডাঃ কৌশিক হাওলাদার জানান, সকাল পৌনে এগারোটা দিকে নিয়ে আসে। তার মাথায় প্রচন্ড আঘাতে নাক দিয়ে রক্ত ঝরছিল। মস্তিষ্কের রক্তক্ষরণের কারণেই মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here