বারআনী যুবসমাজ ও এলাকাবাসীর উদ্যোগে ৩য় বার্ষিকী ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত

0
বারআনী যুবসমাজ ও এলাকাবাসীর উদ্যোগে ৩য় বার্ষিকী ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ  নিজস্ব প্রতিবেদক ঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার বারোআনি যুবসমাজ ও এলাকাবাসীর উদ্যোগে কবরবাসীর রূহের মাগফিরাত কামনায় ৩য় বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।১৬ জানুয়ারি মঙ্গলবার বাদ যোহর হইতে মধ্য রাত পর্যন্ত উপজেলার ছেংগারচর পৌরসভার বারোআনি মধ্যপাড়া জামে মসজিদ সংলগ্ন ময়দানে এ ৩য় বার্ষিক ওয়াজ ও দোয়ার
মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন,বারআনী গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব মোঃ নুরুল হক সরকার। মাহফিলে সভাপতিত্ব করেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব মনিরুজ্জামান শিকদার মমিন। মাহফিলটি পরিচালনা করেন,বারআনী মধ্যপাড়া জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা তাসনিম মাহমুদ।মাহফিলে প্রধান বক্তা হিসেবে ওয়াজ করেন,ক্বারী শোয়াইব আহমেদ আশ্রাফী হবিগঞ্জ সিলেট।

মাহফিলে প্রধান আকর্ষন ছিলেন, ছেংগারচর বাজার কেন্দ্রীয় শাহী জামে মসজিদের পেশ ইমাম ও খতিব আলহাজ্ব মাওলানা হাফেজ মোঃ তাজুল ইসলাম চাঁদপুরী। বিশেষ বক্তা ছিলেন,ছেংগারচর দর্জিবাজার জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা মোঃ ইব্রাহিম খলিল সালেহী আনন্দপুরী।এছাড়াও স্থানীয় উলামায়ে ক্বেরামরা তাদের মূল্যবান বক্তব্য পেশ করেন। মাহফিলের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন,ছেংগারচর পৌর মৎস্যজীবিলীগের সভাপতি মোঃ জনি সরকার, মোঃ আয়নাল শিকদার, তৌহিদুল ইসলাম শিকদার, মোঃ উজ্জল সরকার প্রমূখ।

মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব এটিএম ইউনুছ মাঝি, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ সালাউদ্দিন শিকদার, বিশিষ্ট সমাজ সেবক ও পৌর আওয়ামী লীগ নেতা মোঃ চাঁন মিয়া সরকার, মোঃ বোরহান শিকদার, মোঃ শহীদ উল্লাহ শিকদার, মোঃ অলিউল্লাহ মাষ্টার, মোঃ রেহান উদ্দিন সরকার, মোঃ খোরশেদ কেরানী, উপজেলা যুবলীগ নেতা খোরশেদ আলম প্রমূখ।

আখেরী মোনাজাতের মধ্যদিয়ে মাহফিলের সমাপ্তি হয়। মাহফিলে মহিলাদের পর্দাসহকারে প্রজেক্টরের মাধ্যমে ওয়াজ শুনার সু-ব্যবস্থা করা হয়। এতে কয়েক শতাধিক মহিলা মুসুল্লিরা অংশ গ্রহন করেন। মাহফিল শেষে উপস্থিত মুসল্লিদের মাঝে তাবারক বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here