মতলব উত্তরে ছোট ঝিনাইয়া প্রধান বাড়িতে ডাকাতি

0
মতলব উত্তরে ছোট ঝিনাইয়া প্রধান বাড়িতে ডাকাতি

প্রেসনিউজ২৪ডটকমঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছোট ঝিনাইয়া মজিবুর রহমান এর বাড়িতে ডাকাতি সংঘটিত হয়। সরজমিনে জানা যায়,,গত রাত আনুমানিক ২ টায় উপজেলার ছোট ঝিনাইয়া প্রধান বাড়ির মজিবুর রহমান প্রধান এর বসত ঘরে ৪ জনের একটি ডাকাত দল বাড়ির ওয়াল বেয়ে বাড়ির ভিতর প্রবেশ করে প্রথমে বাড়ির প্রদান গেইটের তালা ভেঙ্গে ফেলে।

পরে ডাকাত দল বসত ঘরের বিল্ডিং এর কেঁচি গেইটের তালা ভেঙ্গে মুখুশ পরে ঘরে প্রবেশ করে বাড়ির মালিক মোঃ মজিবুর রহমান প্রধান কে হাত পা বেধে রেখে তার ঘরের সোকেস, আলমারি ও ওয়াড্রুপে রাখা ২২০০০/- হাজার টাকা ও ঘরের মালিক মজিবুর রহমানের স্ত্রী, তার তিন ছেলের বউ ওনাদের গলায় ও কানে থাকা চেইন ও কানের দুল প্রায় সাড়ে তিন অথবা চার ভরি স্বর্নালংকার নিয়ে চম্পট দেয়। ডাকাত দল বাড়িতে থাকা সকলকে দেশীয় অস্ত্র, রানদা, চাপাতি ও ছেনা দেখিয়ে ডাকাতি করে চলে যায়।

বাড়ির মালিক মজিবর রহমান প্রধান এর ২ ছেলে ঢাকায় আর এক ছেলে কাতার প্রবাসী। তার এক ছেলে আরিফ ১৪ জানুয়ারী সকালে ঢাকা থেকে এসে সাংবাদিকদের ডাকাতি সংঘটিত হওয়ার ঘটনাটি জানান। ঘটনার খবর শোনে মতলব উত্তর থানার ভার প্রাপ্ত ওসি সানোয়ার হোসেন খাঁন, এস আই আলামিন কাজল ও সুজিত ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে থানা পুলিশ বলছে এ টি চুরি না ডাকাতি সংঘটিত হয়েছে তদন্ত সাপেক্ষে দেখবেন।

সরাসরি ডাকাতি বলছেন না, তবে অভিযোগ পেলে থানা পুলিশ এর ব্যবস্থা নিবে বলে থানা পুলিশ জানান। ডাকাতি সংঘটিত হওয়ার সময় ঘরে ছিলেন মোঃ মজিবুর রহমান, তার স্ত্রী খোদেজা বেগম, কাতার প্রবাসী মোঃ আব্বাসউদ্দিনের স্ত্রী মরিয়ম, আরিফের স্ত্রী শিল্পী আক্তার, গোলাম এর স্ত্রী পূষ্প ও তাদের পরিবারের ৫/৬ জন ছোট ছোট শিশু বাচ্চা রয়েছে। ডাকাত দল ঘরের সকলকে অস্ত্র উচিয়ে ভয় বিত্ত্বি দেখিয়ে সকলের মূখ বন্ধ করে রেখেছিলো। এ ব্যাপার মামলার প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here