“বাস্তবতা মতলব” স্বেচ্ছাসেবী সংগঠন এর কমিটি ঘোষণা সভাপতি শামিম,সাধারণ সম্পাদক সিফাত

0
“বাস্তবতা মতলব” স্বেচ্ছাসেবী সংগঠন এর কমিটি ঘোষণা সভাপতি শামিম,সাধারণ সম্পাদক সিফাত

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবদদাতা: চাঁদপুর জেলার বৃহত্তর মতলবের স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন বাস্তবতা মতলব এর ২০২৪-২০২৫ একবছরের জন্য ১৬ সদস্যের কার্যনির্বাহি পরিষদ ঘোষণা করা হয়েছে । নবগঠিত কমিটিতে মো: শামিম আহমেদ রাজুকে সভাপতি ও সরকার সিফাতকে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে মো: শাহাদাত হোসাইন সিনিয়র সহসভাপতি, নার্গিস আফরোজ দিবা সহসভাপতি, সরকার সিফাত সাধারণ সম্পাদক, রোমান হোসেন জুয়েল সহ- সাধারণ সম্পাদক, মোহাম্মদ বিন মোফাজ্জল সাংগঠনিক সম্পাদক, মো: রাকিবুল হাসান সহসাংগঠনিক সম্পাদক, মো: শাকিল হাসান অর্থবিষয়ক সম্পাদক, আশিকুর রহমান সহঅর্থবিষয়ক সম্পাদক, রাফসান আহমেদ সাঈদ প্রচার সম্পাদক, অজান্তা ইসলাম সহ-প্রচার সম্পাদক, আইরিন ঢালী মহিলা বিষয়ক সম্পাদক, মো: রাতুল সরকার রক্ত বিষয়ক সম্পাদক, জুবায়ের আহমেদ সহ রক্ত বিষয়ক সম্পাদক, মাহিদুল সরকার ক্রিয়া বিষয়ক সম্পাদক, আতিকুর রহমান সহক্রিয়া বিষয়ক সম্পাদক সংগঠনের সাধারণ সম্পাদক সরকার সিফাত বলেন, “একটুকরো হাসির খোজে মানুষ দেক মানুষের পরিচয়” এই স্লোগানকে ধারণ করে নিসার্থমুলক সেচ্ছাসেবী সংগঠন বাস্তবতা মতলব ২০১৯ সালে যাত্রা শুরু করে।

ইতিমধ্যে আমরা আমাদের সাধ্য মত সমাজের কল্যাণে কাজ করেছি। ভবিষ্যতে ও সমাজের দরিদ্র, নিপীড়িত, অসহায়, সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে আমরা নিরলস পরিশ্রম করে যাব। এই সংগঠন মানুষের কল্যাণে সর্বদা সচেষ্ট থাকবে। এছাড়াও শিক্ষা ও ভিক্ষা মুক্ত থেকে স্বাবলম্বী হওয়া যায় ব্যাপারটি আমরা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেখছি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here