কালীপুর স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন গিয়াস উদ্দিন চৌধুরী 

0
কালীপুর স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন গিয়াস উদ্দিন চৌধুরী 

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামাল ঃচাঁদপুরের মতলব উত্তর উপজেলার ঐতিহ্যবাহী কালীপুর স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি হয়েছেন মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও ষাটনল ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ গিয়াস উদ্দিন চৌধুরী।গত ১৪ ডিসেম্বর কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের অনুমতিক্রমে কলেজ পরিদর্শক প্রফেসর জহিরুল ইসলামের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সদস্য সচিব (পদাদিকারের ভিত্তিতে) স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ এনামুল হক, দাতা সদস্য মো.জাফরিল চৌধুরী, শিক্ষক প্রতিনিধি শেখ মন্ছুর আহাম্মদ, রেহান উদ্দিন সরকার, সংরক্ষিত মহিলা শিক্ষক নাসরিন সুলতানা নুপুর, অভিভাবক সদস্য রফিকুল ইসলাম, আব্দুল বাতেন. শাহজালাল ও জসিম উদ্দিন। সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পাপিয়া বেগম।উল্লেখ্য গত ৪ সেপ্টেম্বর নির্বাচনে স্কুল এবং কলেজ শাখার ২ জন করে ৪ জন এবং সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে ১ জন বিজয়ী হন। এছাড়া বিনা প্রতিদ্বন্ধিতায় ১ জন দাতা সদস্য ও ৩ জন শিক্ষক প্রতিনিধি নির্বাচিত হয়েছেন।

এ বিষয়ে সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী বলেন, কালীপুর স্কুল এন্ড কলেজ একটি ঐতিহ্যবাসী শিক্ষা প্রতিষ্ঠান। প্রতিষ্ঠালগ্ন থেকে অত্যান্ত সুনামের সাথে চলে আসছে। শিক্ষার মান্নোয়নে কাজ করে যাবো এবং স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে যুগোপযোগী মানসম্মত শিক্ষা ব্যবস্থা গড়তে সর্বোচ্চ চেষ্টা করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here