ডাক্তারকে হত্যার হুমকি দাতা তাফসিরুল মহেশপুর থেকে র‌্যাবের হাতে আটক

0
ডাক্তারকে হত্যার হুমকি দাতা তাফসিরুল মহেশপুর থেকে র‌্যাবের হাতে আটক

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর(ঝিনাইদহ)সংবাদদাতাঃ আল্লামা দেলোয়ার হোসেন সাইদীর মৃত্যুর বিষয়ে ডাক্তারকে হুমকি দাতা তাফসিরুলকে (১৮) র‌্যাব সদস্যরা মহেশপুর থেকে আটক করেছে। র‌্যাবের হাতে আটক তাফসিরুল ঝিনাইদহের মহেশপুর উপজেলার দ্বারিয়াপুর গ্রামের জামায়াত নেতা রফিকুল ইসলামের ছেলে।

বুধবার রাতে ঝিনাইদহ র‌্যাব সদস্যরা ডাক্তারকে হুমকি দাতা তাফসিরুলকে তার বাড়ীর পাশের মিলনের ড্রাগনের বাগান থেকে তাকে আটক করে নিয়ে যায়।স্থানীয় নাটিমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাসেম মাষ্টার জানান, র‌্যাবের হাতে আটক তাফসিরুলের পিতা রফিকুল ইসলাম জামাত সমর্থক। ২০১৩ সালে মহেশপুরের দ্বারিয়াপুর গ্রামে পুলিশের সাথে যে সংর্ঘষ হয় সে মামলার অন্যতম আসামী এবং জেল হাজত খেটেছে। তার ছেলে তাফসিরুল শিবির সমর্থক এইচএসসি পাস করে বর্তমান অর্নাসে লেখাপড়া করে বলে জানি।

তাফসিরুলের পিতা জানান, ২০১৩ সালে পুলিশের দায়ের করা নাশকতার মামলার ৬২নংআসামী,বর্তমানে জামিনে আছে জেল হাজত ও খেটেছেন। তিনি আরো জানান, বুধবার রাত সাড়ে ৮টা দিকে দ্বারিয়াপুর গ্রামের মিলনের ড্রাগনের বাগান থেকে র‌্যাব তাকে আটক করে নিয়ে যায়। কেন তাকে আটক করে নিয়ে যায় তা তারা জানে না । মহেশপুর থানার অফিসার ইনর্চাজ(ওসি)খন্দাকার শামীম উদ্দিন জানান,এই বিষয়ে আমার কাছে কোন তথ্য নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here