মতলব উত্তরে জীবগাঁও জেনারেল হক হাইস্কুল এন্ড কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

0
মতলব উত্তরে জীবগাঁও জেনারেল হক হাইস্কুল এন্ড কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামাল ঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার জীবগাঁও জেনারেল হক হাইস্কুল এন্ড কলেজের ২০২৩ এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৪ আগস্ট) সকালে কলেজের অডিটোরিয়ামে অত্র কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জীবগাঁও জেনারেল হক হাইস্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আলী হোসেন মাষ্টার।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ সোহেল রানার সঞ্চালনায় বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল বক্তব্য রাখেন, ছেংগারচর পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিল মোঃ আনোয়ার হোসেন প্রধান, সাবেক শিক্ষক মিয়াজ উদ্দিন, জীবগাঁও জেনারেল হক হাইস্কুল এন্ড কলেজে ম্যানেজিং কমিটির সদস্য মোঃ দুলাল হোসেন, আলাউদ্দিন ফকির, ম্যানেজিং কমিটির সাবেক সদস্য শাহআলম মিয়াজি, সাংবাদিক মমিনুল ইসলাম, প্রভাষক মোঃ গোলাম সারোয়ার, সমাজ সেবক মোঃ খোকন, বিদায়ী ছাত্র মোঃ রাসেল প্রমূখ। মানপত্র পাঠ করেন একাদশ শ্রেণির ছাত্রী তানজিলা আক্তার, মানপত্র গ্রহণ করেন বিদায়ী ছাত্রী আমেনা আক্তার, হবিবা আক্তার, নুসরাত আক্তার। আলোচনাসভা শেষে এইচএসসি পরীক্ষার্থীদের সাফল্য কামনা করে মিলাদ ও দোয়া করা হয়। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন ধর্মীয় শিক্ষক মাওলানা আলী আহাম্মদ।

এসময় এলাকার অভিভাবক, পরীক্ষার্থী ও কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। প্রসঙ্গত উপজেলার জীবগাঁও জেনারেল হক হাইস্কুল এন্ড কলেজ থেকে এবছর প্রতিষ্ঠানটি হতে ৫৯ জন শিক্ষার্থী এইচএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করছে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here