৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আবুল বাশারের মিলাদ ও দোয়ার মধ্য দিয়ে নির্বাচনী কার্যক্রম শুরু

0
৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আবুল বাশারের মিলাদ ও দোয়ার মধ্য দিয়ে নির্বাচনী কার্যক্রম শুরু

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামাল ঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভা নির্বাচনে ০৭নং ওয়ার্ডের কাউন্সিলর
পদপ্রার্থী ৭নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মোঃ আবুল বাশার তার নিজ এলাকায় জীবগাঁও সরদার বাড়িতে মিলাদ ও দোয়ার মধ্য দিয়ে তার নির্বাচনী কার্যক্রম শুরু করেন।

আসন্ন ছেংগারচর পৌরসভার নির্বাচনে ৭নং ওয়ার্ডের এলাকাবাসীর দোয়া ও সমর্থন কামনা করে আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮টার সময় এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া পরিচালনা করেন পাঁচগাছিয়া কেন্দ্রীয় জামে মসজিদের ইমামও খতিব ক্বারী মাওলানা মোহাম্মদ ফেরদাউস অঅহম্মেদ। মিলাদ ও দোয়ায় এলাকার সর্বস্তরের মুসল্লীগণ উপস্থিত ছিলেন এবং তার বিজয়ী হওয়ার জন্য দোয়া করনে।

মতবিনিময় সভায় তার জীবগাঁও গ্রামবাসীর সাথে উঠান বৈঠককালে সবার কাছে দোয়া ও সমর্থন চেয়ে বক্তব্য রাখেন,৭নং ওয়ার্ড এর কাউন্সলর পদপ্রার্থী ও ৭নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মোঃ আবুল বাশার সরদার। জীবগাঁও সরদার বাড়ি মিলনায়তনে বিশিষ্ট সমাজ সেবক আব্দুল হান্নান প্রধানের সভাপতিত্বে ও সমাজ সেবক মনির হোসেনের পরিচাললনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, মামুন প্রধান ,শরীফ প্রধান, সমাজ সেবক মোঃ মাসুদুর রহমান, মোশারফ অজি, আলী রাজা কাজী,নাসির অজি, শামসুল হক অজি, মোঃ শেরু বেপারী,প্রমূখ।

৭নং ওয়ার্ড কাউন্সিলর পদ প্রার্থী ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ আবুল বাশার জানান, আমি ৭নং ওয়ার্ডের জনগণের মনোনীত প্রার্থী হিসেবে কাউন্সিলর পদে মনোনয়ন পত্র দাখিল করে গতকাল সোমবার নির্বাচনী প্রতিক পানির বোতল মার্কা পেয়েছি। এ ওয়ার্ডের জনগণই আমার শক্তি। আমি আমার গ্রামবাসীদেরকে নিয়েই আমি নির্বাচন প্রচারণভ শুরু করেছি। আমি জনগণের মনোনীত প্রার্থী । তাই এই ওয়ার্ডের জনগণই হলো আমার শক্তি ।

আমি বিগত দিনেও অত্র ওয়ার্ডের জনগণ আমার পাশে ছিলেন এবং এখন সবাই আমার পাশে রয়েছে। নির্বাচিত হলে জনগনের চাহিদা পূরণ করার জন্য সর্বোচ্চ চেষ্টা করবো।আমি যদি নির্বাচিত হই, তাহলে এই ওয়ার্ডকে উন্নয়নের মাধ্যমেএকটি আধুনক মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো । আমি আবুল বাশার কাউন্সিলর না হয়েও ৭নং ওয়ার্ডবাসীর সুখে দুঃখে পাশে ছিলাম, এখনও আছি, ভবিষ্যতেও থাকবো। আমি আশা করি ওয়ার্ডের উন্নয়নের স্বার্থে আগামী ১৭ জুলাই জনগণ আমাকে পানির বোতল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here