মতলব উত্তরে আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন : এসি মিজান

0
মতলব উত্তরে আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন : এসি মিজান

প্রেসনিউজ২৪ডটকমঃ মতলব উত্তর প্রতিনিধি মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. মিজানুর রহমান বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ সরকার সবসময়ই ভোটের রাজনীতি করে। এবং জনগণকে সাথে নিয়েই চলে। সম্প্রতি গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন তার চাক্ষুষ প্রমাণ।

আর বিএনপি জামায়াত সবসময় দুর্নীতি অনিয়ম করে এবং আওয়ামী লীগের দোষ খুজে বেড়ায়। ২৬ মে শুক্রবার বিকালে উপজেলার সানকিভাঙ্গা গ্রামে নিজ বাড়িতে দলীয় নেতাকর্মীদের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান আরও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। ব্যক্তির চেয়ে দল বড়, দলের চেয়ে দেশ বড়।

আগামী দিনে বাংলাদেশকে স্মার্ট দেশ হিসেবে গড়ে তোলতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। সেই লক্ষ্যে প্রতিটি সংসদীয় আসনে যোগ্য নেতাকে নৌকা প্রতীক দিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমি নিজেও একজন প্রার্থী। শেখ হাসিনা যাকে মনোনীত করে পাঠাবেন সবাই তার পক্ষে কাজ করে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। সবাই আমার জন্য দোয়া করবেন।

ছেংগারচর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরকার মো. আবদুল কালাম আজাদ এর উপস্থাপনায় আরো বক্তব্য রাখেন, সাবেক সাংসদ রফিকুল ইসলামের ভাই আওয়ামী লীগ নেতা তৌফিকুুর রহমান, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সদস্য আতিকুল ইসলাম শিমুল, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক রেফায়েত উল্লাহ দর্জি প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা আবদুল মালেক খান, পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আলী নুর, সাবেক ছাত্রলীগ নেতা মুরাদ হোসেন, শাহাদাত খান, ছেংগারচর পৌর ছাত্রলীগের সভাপতি রাজিব’[সহ কয়েক সহ¯্রাধিক দলীয় নেতাকর্মী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here