মতলবে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের চারজন দগ্ধ

0
মতলবে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের চারজন দগ্ধ

প্রেসনিউজ২৪ডটকমঃ  খান মোহাম্মদ কামাল ঃ চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে গায়ে আগুন লেগে স্বামী, স্ত্রী, সন্তানসহ একই পরিবারের ৪ জন দগ্ধ হয়েছেন। মঙ্গলবার (২৩ মে) রাত সাড়ে ৯টার দিকে মতলব দক্ষিণ উপজেলার ২ নাম্বার নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের খড়গোপুর পশ্চিম পাড়া গ্রামের সেলিম মাস্টারের বাড়িতে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন ওই গ্রামের কামরুজ্জামান (৫০), তার স্ত্রী রহিমা বেগম (৪০),মেয়ে ফাহিমা আক্তার (১৮) ও শিশু ফারিয়া (১৩)। তাদের মধ্যে রহিমা ও ফাহিমাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নেওয়া হয়েছে। কামরুজ্জামান ও ফারিয়া চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহতদের স্বজন ও চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে মতলব দক্ষিণ উপজেলার ২নং নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের খড়গোপুর পশ্চিম পাড়া গ্রামের সেলিম মাস্টারের বাড়ির আহত কামরুজ্জামানের স্ত্রী রহিমা বেগম রাতে রান্না করার জন্য ঘরে থাকা গ্যাস সিলিন্ডারের চুলায় আগুন জ্বালাতে গেলে, হঠাৎ করে ওই গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়।

এতে মুহূর্তেই পুরো ঘরে আগুন ছড়িয়ে পড়ে। আগুনে কামরুজ্জামান,তার স্ত্রী রহিমা বেগম, মেয়ে ফাহিমা আক্তার ও শিশু সন্তান ফারিয়ার শরীর ঝলসে গিয়ে গুরুতর ভাবে দগ্ধ হন। চিকিৎসাধীন কামরুজ্জামান বলেন, নতুন সিলিন্ডার বোতল কিনে বাড়িতে নেওয়ার পর আগুন ধরানোর সময় বিস্ফোরণ ঘটে। নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আবদুল্লাহ আল মামুন বলেন, ‘দুজনকে ঢাকায় নেওয়া হয়েছে। বাকিরা চাঁদপুর সদর হাসপাতালে আছে। পরিবারটি অসহায়। তাদের বসতঘরটিও পুড়ে গেছে। মতলব দক্ষিণ ফায়ার স্টেশন কর্মকর্তা আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here