মতলব উত্তরে জনপ্রিয় ট্যুরস এন্ড ট্রাভেল এজেন্সী ‘ফিল ফ্লাই’ এর শুভযাত্রা অনুষ্ঠিত

0
মতলব উত্তরে জনপ্রিয় ট্যুরস এন্ড ট্রাভেল এজেন্সী ‘ফিল ফ্লাই’ এর শুভযাত্রা অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামালঃ  একটি উন্নত প্রবাস জীবন সূচিত হোক উৎকণ্ঠাহীন সাবলীল যাত্রার মাধ্যমে এই সেøাগানে অত্যন্ত জনপ্রিয় ট্যুরস এন্ড ট্রাভেলস এজেন্সী প্রতিষ্ঠান ‘ফিল ফ্লাই ট্রাভেলস’ এর শুভযাত্রা এবং সেবা সমূহের বিস্তারিত আলোকপাতমূলক সভা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৯ মে) জুমা বাদ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার মায়া বীর বিক্রম অডিটোরিয়ামে এ প্রাণবন্ত অনুষ্ঠানটি আয়োজন করে ফিল ফ্লাই।

ফিল ফ্লাই ট্রাভেলস দিচ্ছে শতভাগ গ্যারান্টি সহকারে সেনজেন ভিসা, ইউরোপের ওয়ার্ক পারমিট ভিসা, আমেরিকার টুরিস্ট ভিসা, জাপানের টুরিস্ট ভিসা, কানাডার টরিস্ট ভিসা, এশিয়ার যেকোন দেশের ভিসা প্রসেসিং, সর্বনিম্ন মূল্যে যেকোন দেশের বিমান টিকেট, দেশি বিদেশি হোটেল বুকিং ও ট্যুর প্যাকেজ সেবা। আলোচনা সভায় বিস্তারিত আলোকপাতমূলক বক্তৃতা দেন, ফিল ফ্লাইট্রাভেলস এর স্বত্বাধিকারী ও ম্যানেজিং ডাইরেক্টর ইঞ্জিনিয়ার মোঃ শাহআলম ও শেরে বাংলা কৃষি ভার্সিটির সহযোগী অধ্যাপক ও সাদা কালো সংগঠনের সহ-সভাপতি কৃষিবিদ মোঃ রুহুল আমিন।

অনুষ্ঠানে অনুভুত ও পরামর্শমূলক আলোচনা বক্তব্য রাখেন, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির খান, পৌর আওয়ামী লীগের ১নং ওয়ার্ড শাখার সভাপতি জাহাঙ্গীর আলম ভুইয়া, সাদা কালো সংগঠনের সভাপতি সোহেল রানা, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক মোর্শেদুল হক হিমেল প্রমূখ।

উপস্থিত ছিলেন, ছেংগারচর পৌর মৎস্যজীবিলী লীগের সভাপতি মোঃ হোসেন জনি সরকর, সাধারণ সম্পাদক ইমরান মঞ্জুর,সহ-সভাপতি মোঃ রতন সরদার, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নোমান দেওয়ান,সাদাকালো সংগঠনের সহ-সভাপতি মোঃ আবুল কালাম, সাবেক উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক রাকিব হাসান মুন্না, সুলতানাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাজহারুল ইসলাম, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান খান সহ বিশিষ্ট ব্যক্তিবর্গরাও উপস্থিত ছিলেন।

তাঁরা সকলেই প্রতিষ্ঠানটির প্রশংসাসহ আরো সমৃদ্ধি কামনা করেন।  ইঞ্জিনিয়ার মোঃ শাহআলম বলেন, আমি এই প্রতিষ্ঠানটি দিয়ে মতলবের জন্য ব্যবসার চিন্তা করি না। আমি এই ট্রাভেলস কোম্পানি দিয়ে মতলববাসীর সেবা করতে চাই। যেকোনো দেশের ভিসা এবং দেশে বিদেশে ট্যুর করতে আমাদের সাথে যোগাযোগ করবেন।

১০০% মানিব্যাগ গ্যারান্টি সহকারে আপনাদের সেবা প্রদানে আমরা অঙ্গীকারবদ্ধ। ইতিমধ্যেই জনপ্রিয় এই ট্যুরস এন্ড ট্রাভেলস এজেন্সী প্রতিষ্ঠান ‘ফিল ফ্লাই ট্রাভেলস’ বাংলাদেশীদের আস্থার প্রতিষ্ঠানে পরিণত হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here