মতলবের এখাছপুরে ব্যক্তিগত তহবিল থেকে শাড়ি লুঙ্গি বিতরণ করলেন প্রতিমন্ত্রী ড. শামসুল আলম  

0
মতলবের এখাছপুরে ব্যক্তিগত তহবিল থেকে শাড়ি লুঙ্গি বিতরণ করলেন প্রতিমন্ত্রী ড. শামসুল আলম  

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন:মতলব উত্তর উপজেলার এখলাছপুরে ব্যক্তিগত তহবিল থেকে শাড়ি লুঙ্গি বিতরণ করলেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ও আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য অধ্যাপক ড. শামসুল আলম।২০ এপ্রিল বৃহস্পতিবার বিকালে উপজেলার এখলাছপুর ইউপি ভবন সংলগ্ন মাঠে শাড়ি লুঙ্গী বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আশাফুল হাসান।

চাঁদপুর বারের এপিপি এড. জসিম উদ্দিন এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুর আহমেদ, আইন বিষয়ক সম্পাদক এড. রুহুল আমিন সরকার, মতলব উত্তর থানার ওসি মহিউদ্দিন।বক্তব্য রাখন, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারন সম্পাদক কবির হোসেন মাস্টার,উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক জিএম ফারুক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব এড. আক্তারুজ্জামান, গ্রীন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারন সম্পাদক জহিরুল ইসলাম, ইউপি সদস্য শহ আলম।

উপস্থিত ছিলেন, ছেংগারচর পৌর প্রশাসক আল এমরান খান, মোহনপুর ইউপি চেয়ারম্যান কাজী মিজানুর রহমান, ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান শাখাওয়াত হোসেন সরকার মুকুল , এখলাছপুর ইউপি’র চেয়ারম্যান মফিজুল ইসলাম মুন্না,  জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্মআহবায়ক সালেহা আক্তার, উপজেলা যুবলীগ নেতা কাজী হাবিবুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শরীফ উল্যাহ সরকার, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মিয়া মোঃ আসাদুজ্জামান প্রমুখ।এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান জনবান্ধব সরকার সমাজের বিছিয়ে থাকা জনগোষ্টীকে সবধরনের সহযোগীতা দিতে খুবই আন্তরিক।

পাশাপাশি সমাজের বিত্তবানরা যে যার সামর্থানুযায়ী সহযোগীতার হাত বাড়িয়ে দিচ্ছে যা সত্যিই প্রশংসনীয় তিনি আরো বলেন, এই মতলবের যুব সমাজকে রক্ষা করার লক্ষে কোন ক্রমেই যেনো মাদকের বিস্তার লাভ না করে সে দিকে পুলিশ প্রশাসনকে সর্বোচ্চ আন্তরিকতার সাথে কাজ করে। তবে এ কাজ শুধু আইন শৃংখলা বাহিনীরই কাজ তা নয় একাজে সমাজের সকল শ্রেনী পেশার মানুষকে আন্তরিকপূর্ন ভূমিকা রাখতে হবে।

তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ একটি বড় রাজনৈতিক দল।তাই দলে বিভেদ থাকতেই পারে কিন্তু যারা বঙ্গবন্ধুর সংগঠন করে তারা বিভেদ ধরে রাখেনা।নির্বাচন বা দলের দুর্দিনে আওয়ামীলীগের নেতারা সবাই ঐক্যবদ্ধ হয়ে যায় ইতিহাস তাই বলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here