মতলব উত্তরের ছেংগারচর বাজারে রিগ্যাল এম্পোরিয়ামের শোরুম উদ্বোধন

0
মতলব উত্তরের ছেংগারচর বাজারে রিগ্যাল এম্পোরিয়ামের শোরুম উদ্বোধন

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামাল ঃ বাড়ি ও অফিস সাজানোর নান্দনিক ডিজাইনের ফার্নিচার নিয়ে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ঐতিহ্যবাহী ছেংগারচর বাজারে রিগ্যাল এম্পোরিয়ামের শোরুম চালু করা হয়েছে।বৃহস্পতিবার (৬ এপ্রিল) উপজেলার থানা রোড সংলগ্ন সুরুজ প্লাজার নিচতলায় শোরুম এর উদ্বোধন উপলক্ষে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। শেষে সকলের মধ্যে তাবারুক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সবাইকে স্বাগত ও অভ্যর্থনা জানান রিগ্যাল এম্পোরিয়ামের ডিলার (পরিবেশক) বিশিষ্ট ব্যবসায়ী মোঃবাবুল সরদার। উক্ত মিলাদ মাহফিল ও দোয়ার অনুষ্ঠানে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাজ্বী মোঃ শরীফ উল্লাহ দর্জি, উপজেলার সিনিয়র সাংবাদিক কামাল হোসেন খান, সুরুজ প্লাজার মালিক আলহাজ্ব সুরুজ লস্কর, ছেংগারচর বাজার ওয়ালন্টন শোরুমের ডিলার মোঃ ফজলুল হক,অবসরপ্রাপ্ত সেনা সদস্য মোবারক হোসেন বেপারী, ব্যবসায়ী আরিফ দর্জিসহ বিভিন্ন ব্যবসায়ী,রাজনৈতিক,সামাজিক নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন,মতলব উত্তর থানা মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা মোঃ নেওয়াজ শরীফ।এ শোরুমে বিভিন্ন ধরনের ফার্নিচারের মধ্যে রয়েছে খাট, সোফা, ডিভান, ডাইনিং টেবিল, ড্রেসিং টেবিল, ওয়্যারড্রব,বুক সেলফ ও এক্সক্লুসিভ রিডিং টেবিল। বেডশিট, ফুলের টবসহ ঘর সাজানোর নানান ধরনের পণ্যও কিনতে পারবেন ক্রেতারা।

অনুষ্ঠানে রিগ্যাল এম্পোরিয়ামের ডিলার বাবুল সরদার বলেন,আমাদের শোরুমে গুণগত ও মানসম্পন্ন ফার্নিচার সাশ্রয়ী দামে ক্রেতারা রিগ্যাল এম্পোরিয়াম থেকে কিনতে পারবেন। ক্রেতাদের সুবিধার্থে উপজেলার ছেংগারচর বাজারে রিগ্যাল এম্পোরিয়ামের শোরুম চালু করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here