সাংবাদিক পুত্র তাহমিদ সাইফ খান ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে

0
সাংবাদিক পুত্র তাহমিদ সাইফ খান ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: প্রাথমিক বৃত্তি পরীক্ষা-২২ এ অংশগ্রহণ করে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ৯নং দক্ষিণ ব্যাসদী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে সাংবাদিক পুত্র তাহমিদ সাইফ খান।

সে দৈনিক যায়যায় দিন পত্রিকার মতলব (চাঁদপুর) প্রতিনিধি,দৈনিক চাঁদপুর প্রবাহের বিশেষ প্রতিনিধি,জাতীয় অনলাইন স্টার সংবাদ,চাঁদপুর টাইমস ও প্রেসনিউজ-২৪ ডটকমের স্টাফ রিপোর্টার খান মোহাম্মদ কামাল ও উপজেলার ৯নং দক্ষিণ ব্যাসদী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোসাম্মদ জেসমিন আক্তার এর ছোট ছেলে। তার বৃত্তি রোল নং-৬৬।

এছাড়াও সাংবাদিক পুত্র তাহমিদ সাইফ খান বিভিন্ন সংস্থা কর্তৃক আয়োজিত মেধা বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করে সফলতাঅর্জন করেছিল। তাহমিদ সাইফ খান বর্তমানে উপজেলার ছেংগারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির খ শাখায় অধ্যায়নরত। সে ভবিষ্যতে উচ্চ শিক্ষা অর্জন করে সুদক্ষ ডাক্তার হয়ে দেশের নাম উজ্জ্বল করতে চায়। সাংবাদিক পুত্র তাহমিদ সাইফ খানের স্বপ্ন পূরণে তার বাবা-মা ও পরিবারের সকলে দেশবাসীর কাছে দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন।

তাহমিদ সাইফ খানের এ অর্জনে সাংবাদিক, সাংস্কৃতিক ও শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকরা তার সফলতা কামনা করেছেন। একই সাথে তার বাবা সাংবাদিক খান মোহাম্মদ তার বিদ্যালয়ের সকল শিক্ষক, ও শিক্ষার সাথে জড়িত সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। বিশেষভাবে উল্লেখ্য, উপজেলার ৯নং দক্ষিণ ব্যাসদী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে বৃত্তি লাভ করেছে৯ জন, তন্মধ্যে ৩ জন ট্যালেন্ট ও ৬ জন সাধারণ বৃত্তি লাভ করেছে।

এছাড়া এ বছর মতলব উত্তর উপজেলার ১২০ টি প্রাথমিক বিদ্যালয় থেকে ১১শ’৫৩ জন শিক্ষার্থী বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করে ৭৩টি ট্যালেন্টপুল এবং ১৩৯ টি সাধারণ বৃত্তি অর্জন করে বলে নিশ্চিত করেছে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ বেলায়েত হোসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here