মতলব উত্তরে নাওভাঙ্গা জয়পুর উচ্চ বিদ্যালয় মাঠে ১৭তম আজিমুশ্বান ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত

0
মতলব উত্তরে নাওভাঙ্গা জয়পুর উচ্চ বিদ্যালয় মাঠে ১৭তম আজিমুশ্বান ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামালঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় জৈনপুরের আ’লা হযরত পীর সাহেব কেবলা আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ মোঃ ফারুক ছেয়ার সিদ্দিকী আল-কুরইশী সাহেবের শুভাগন উপলক্ষে ১৭তম এক আজিমুশ্বান ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল (২ মার্চ) উপজেলার নাওভাঙ্গা জয়পুর উচ্চ বিদ্যালয় মাঠে বাদ আছর হইতে মধ্যরাত পর্যন্ত এ ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গাজী মুক্তার। মাহফিলের সার্বিক ব্যস্থাপনায় ছিলেনে আলহাজ্ব হযরত মাওলানা আব্দুল বারী আযহারী। নাওভাঙ্গা জয়পুর উচ্চ বিদ্যালয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা হযরত সালাউদ্দির বাবুলের সঞ্চালনায় উক্ত ওয়াজ ও দোয়ার মাহফিলে বক্তা হিসেবে ওয়াজ করেন আলহাজ্ব হযরত মাওলানা মোঃ সিরাজ উদ দৌলা,হযরত মাওলানা আনিস মাহমুদ ও হযরত মাওলানা মিজানুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন,ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির খান,উপজেলা অঅওয়ামী লীগের সম্মেলন প্রস্তÍুতি কমিটির সদস্য আল মাহমুদ টিটু মোল্লা, নাওভাঙ্গা জয়পুর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক এমএ হান্নান,বীর মুক্তিযোদ্ধা আঃ শুকুর মৃধা, অভিভাবক সদস্য আঃ রশিদ প্রমূখ উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে কেরাত, হামদ্,নাত এ রাসুল পরিবেশন করা হয়। মাহফিল শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা মোনাজাত করা হয়। শেষে সকলের মধ্যে তাবারুক বিতরণ করা হয়।

এসময় বক্তব্য রাথতে গিয়ে আলহাজ্ব গাজী মুক্তার বলেন,ইসলাম হচ্ছে শান্তির ধর্ম, আমাদেরকে সবসময় ইমান ও আকিদার উপর চলতে হবে। নবী ও রাসুলরা ইসলাম প্রতিষ্ঠার জন্য অনেক কষ্ট করে গেছেন। ইসলাম হল শান্তির ধর্ম। আমাদেরকে সব সময় ঈমান ও আকিদার উপর চলতে হবে। ওলি আউলিয়াদের অনুসরণ করতে হবে। তাহলেই আমাদের জীবন ধন্য হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here