মতলবের কালিয়াইশ গ্রামে ড্রাম থেকে তিন মাসের শিশুর লাশ উদ্ধার,

0
মতলবের কালিয়াইশ গ্রামে ড্রাম থেকে তিন মাসের শিশুর লাশ উদ্ধার,

প্রেসনিউজ২৪ডটকমঃ  খান মোহাম্মদ কামালঃ চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার কালিয়াইশ গ্রামের প্রধানিয়া বাড়িতে আজ শনিবার (১১ ফেব্রুয়ারি) একটি ড্রাম থেকে আফসানা আক্তার নামের ৩ মাসের এক শিশু কন্যার লাশ উদ্ধার করেছে মতলব দক্ষিণ থানা পুলিশ।পুলিশ ঘটনাস্থল থেকে আজ সন্ধ্যায় শিশুটির লাশ উদ্ধার করে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তÍুতি নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন
পুলিশ ও শিশুর পরিবার।

শিশুটির পিতার নাম আনিছুর রহমা প্রধান। পেশায় তিনি একজন রাজমিস্ত্রী। পরিবারের দাবী আফসানা আক্তারকে হত্যা করা হয়েছে। মতলব দক্ষিণ থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আজ দুপুরে পেশাগত কাজে ওই শিশুর বাবা রাজমিস্ত্রি আনিসুর রহমান বাড়ির বাহিরে যান। শিশুটির মা আয়েশা আক্তার শিশুটিকে একা বসতঘরে রেখে পানি আনতে পাশের পুকুরে যান। কিছুক্ষণ পর সেখান থেকে ঘরে ফিরে দেখেন, তাঁর কন্যাশিশুটি ঘরে নেই। এখানে-ওখানে অনেক খোঁজাখুঁজির পরও শিশুটির সন্ধান পাননি তাঁর পরিবারের সদস্যরা।

খোঁজাখুঁজির একপর্যায়ে পরিবারের সদস্যদের চোখ পড়ে তাঁদের বসতঘরের সামনে রাখা একটি পানিভর্তি ড্রামের দিকে। কৌতুহলবশত ওই ড্রামের ঢাকনা খোলার পর তাঁরা সেখানে ভাসমান অবস্থায় শিশুটির লাশ দেখতে পান। মুঠোফোনে তাঁরা ঘটনাটি পুলিশকে জানালে মতলব দক্ষিণ থানার ওসি মোঃ সাইদুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায় এবং সেখান থেকে শিশুটির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। আফসানার বাবা আনিসুর রহমান বলেন, তাঁর কন্যাশিশুকে ড্রামের পানিতে ডুবিয়ে হত্যা করা হয়েছে।

তবে কে বা কারা এ ঘটনায় জড়িত তা এখনই পরিষ্কারভাবে বলতে পারছেন না। পূর্ব শত্রুতার জের ধরে কেউ এ কাজ করেছে বলে মনে করছেন। মতলভ দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাইদুল ইসলাম জানান, শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য তার লাশ চাঁদপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এটি একটি পূর্বপরিকল্পিত হত্যাকান্ড বলে মনে হচ্ছে। এ ব্যাপারে থানায় হত্যা মামলার প্রস্তÍুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here