ছেংগারচর পৌরসভার দক্ষিণ আদুরভিটি যুবসমাজের উদ্যোগে ৩য় বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল

0
ছেংগারচর পৌরসভার দক্ষিণ আদুরভিটি যুবসমাজের উদ্যোগে ৩য় বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল

প্রেসনিউজ২৪ডটকমঃ  খান মোহাম্মদ কামালঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ৪নং ওয়ার্ড দক্ষিণ আদুরভিটি
যুবসমাজের উদ্যোগে হযরত খাজায়ে কুল্লে খাজেগান গরীব নাওয়াজ মোইনূদ্দীন চিশতী আজমেরী (রাঃ আঃ) এর সম্বরণে ৩য় বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৫ জানুয়ারী) উপজেলার ছেংগারচর পৌরসভার দক্ষিণ আদুরভিটি গ্রামের চিশতীয়া জামে মসজিদ সংলগ্ন প্রাঙ্গণে এ ৩য় বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিলে প্রধান অতিথি ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আঃ হাকিম মিয়াজী। মাহফিলে সভাপতিত্ব করেন, ছেংগারচর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার বিশিষ্ট সমাজ সেবক মোঃ চাঁন মিয়া প্রধান। মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক ছেংগারচর বাজার পৌর বনিক সসমবায় সমিতি লিঃ এর দুই বারের সাবেক সভাপতি মোঃ শাহ আলম প্রধান,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ শরীফ উল্লাহ দর্জি, বিশিষ্ট ব্যবসায়ী ছেংগারচর পৌর ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ ইয়াছিন খান।

উক্ত বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিলে প্রধান বক্তা হিসেবে ওয়াজ করেন,আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ইসলামী চিন্তাবিদ মুফাচ্ছিরে কোরআন আশেকে রাসুল মাসূকে এলাহী পীরে তরিকত আলহাজ্ব হাফেজ আল্লামা ওয়ালী উল্লাহ আশেকী ঢাকা। বিশেষ বক্তা হিসেবে ওয়াজ করেন,ঢাকা কিলগাঁও বাইতুল হুদা জামে মসজিদের খতিব হযরত মাওলানা মুফতি হাফেজ মুহাম্মদ আব্দুস ছালাম উয়েসী, আদুরভিটি মধ্যপাড়া জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা মোঃ মিজানুর রহমান,মতলব উত্তর থানা মসজিদের ইমাম ও খতিব হাফেজ মোহাম্মদ নেওয়াজ শরীফ। বাদ আছর হইতে মধ্যরাত পর্যন্ত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here