মতলব উত্তরের মেঘনা নদী থেকে দেশীয় ওআগ্নেয়াস্ত্রসহ ১৩ ডাকাত সদস্য আটক

0
মতলব উত্তরের মেঘনা নদী থেকে দেশীয় ওআগ্নেয়াস্ত্রসহ ১৩ ডাকাত সদস্য আটক

প্রেসনিউজ২৪ডটকমঃ কামাল হোসেন খান,মতলব প্রতিনিধিঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার এখলাছপুর ইউনিয়নের মেঘনা নদী থেকে দেশীয় ওআগ্নেয়াস্ত্রসহ ১৩ ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে মতলব উত্তর উপজেলার মোহনপুরনৌ পুলিশ ফাঁড়ি।শনিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে নদী থেকেস্পীডবোটসহ গ্রেফতার করা হয়।

এ সময় ডাকাত সদস্যদের কাছ থেকে একটি পাইপগান ও বিপুল পরিমান দেশীয় অস্ত্র এবং মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। পুলিশ ওডাকাতদের গুলাগুলিতে সালা উদ্দিন নামে এক ডাকাত গুরুতর আহত হওয়ায় তাকে মতলবউত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে পুলিশ সুত্রে জানা গেছে ৷ডাকাতদের কাছ থেকে ২৬টিএনডোয়েত ও ৩৩টি বাটন মোবাইল সহ মোট ৫৯টিমোবাইল,১০টি রানদা, ২টি পাইব গান,৪টি ছুরি, ১টি সাবাল, ৪রাউন গুলি, ৬টিবোম উদ্ধার করা হয়েছে ৷

গ্রেফতার ডাকাত সদস্যরা হলেন-মুন্সীগঞ্জ জেলার সাব্বির মিঝি (২৩), মহিউদ্দিনসরকার (৪১), আল-আমিন (২০), মোঃ ইমরান (২২), ফিরোজ মিঝি (২৬), জীবন বেপারী(২০), মো. আনোয়ার হোসেন (২৪), মো. জহিরুল ইসলাম (২৭), মতলব উত্তর উপজেলারমোঃআক্তার হোসেন (২২), মুন্সীগঞ্জ জেলার মোঃ শাহিন মিয়া (২০), সুজন বেপারী(২৭), মতলব উত্তর উপজেলার কাশেম বেপারী (২৪) ও একই উপজেলার মোঃ সালাহ উদ্দিন (২৮)।মতলব উত্তর উপজেলার মোহনপুর পুলিশ ফাঁড়ি ইনচার্জ মোঃ মনিরুজ্জামান জানান,ডাকাতি শেষে ফিরছিল ডাকাত দল।

এমন গোপন সংবাদের ভিত্তিতে ডাকাদ দলেরগতিরোধ করে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ কাছ থেকে ২টি পাইপগান, ৪রাউন্ড কার্তুজ, রামদা, কিরিস, ছুরি, লোহার রড, ২৬টি এ্যানড্রোয়েড মোবাইল,৩৩টি বাটম ফোনসহ নগদ ২১ হাজার উদ্ধার করা হয়। জনস্বার্থে এ ধরনের অভিযানঅব্যাহত থাকবে বলে জানান তিনি। তারা আন্ত:জেলা ডাকাত দলের সদস্য। তাদেরবিরুদ্ধে মামলার প্রস্তÍুতি চলছে।তিনি আরো জানান, স্পীডবোট জব্দ করা হয়েছে।

গ্রেফতার ডাকাত সদস্যরা পুলিশফাঁড়ি হেফাজতে আছে। তাদের বিষয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে। মামলা দায়েরের পররবিবার তাদেরকে চাঁদপুর আদালতে পাঠানো হবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here