মতলব উত্তরের ছেংগারচর বাজারে জসিম ইন্টারন্যাশণাল ওভারসীজ লিঃ মিলাদ ও দোয়া

0
মতলব উত্তরের ছেংগারচর বাজারে জসিম ইন্টারন্যাশণাল ওভারসীজ লিঃ মিলাদ ও দোয়া

প্রেসনিউজ২৪ডটকমঃ মতলব (চাঁদপুর) প্রতিনিধিঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজারের ছেংগারচর পৌর যুবলীগ নেতা মোঃ ইদ্রিস আলী দেওয়ান পরিচালিত জসিম ইন্টারন্যাশণাল ওভারসীজ লিঃ এর এর উদ্যোগে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে। শুক্রবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার ছেংগারচর বাজারের হাইস্কুল রোড সংলগ্ন নুরুল আবেদিন প্লাজা নিউ মার্কেট-এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।
মিলাদ ও দোয় পরিচালনা করেন, ছেংগারচর বাইতুন নাজাত জামে মসজিদের ইমাম ক্বারী এইচ এম মাইনুদ্দীন খান ইসলামাবাদী।

মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। একই সাথে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম,ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য সাজেদুল হোসেন দিপু চৌধুরীসহ সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। মিলাদ ও দোয়র পূর্বে সকলের কাছে চেয়ে দোয়া ও সহযোগিতা এবং তার প্রতিষ্ঠানের সেবাদান কার্যক্রম এর উপর সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন, জসিম ইন্টারন্যাশণাল ওভারসীজ লিঃ এর পরিচালক ছেংগারচর পৌর যুবলীগ নেতা মোঃ ইদ্রিস আলী দেওয়ান।

উপজেলা আ’লীগের সম্মেলন প্রস্তÍুতি কমিটির সদস্য আল মাহমুদ টিটু মোল্লার পরিচালনায় এসময় এতে ডা. বশির আহম্মেদ খান,উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, বিশিষ্ট সমাজ সেবক আ’লীগ নেতা বোরহান চৌধুরী,উপজেলা যুবলীগের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী হাসান মোর্শেদ আহার চৌধুরী,ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খান, উপজেলা আ’লীগের সম্মেলন প্রস্তÍুতি কমিটির সদস্য আল মাহমুদ টিটু মোল্লা, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি শরীফ সরকার, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ শামীম আহমেদ, ছেংগারচর পৌর সভার সাবেক কমিশনার মোঃ খোকন প্রধান,ছেংগারচর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক কাউছারুল আবেদিন লিটন,সমাজ সেবক সাহেব আলী মিয়াজী, উপজেলা যুবলীগের সদস্য মোঃ রুবেল মিয়া বাবু, সাদুল্যাপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আবু ইউসুফ মিয়া, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, সমাজ সেবক আবুল কালাম সরকার,সালামত উল্লাহ সরকার, ছেংগারচর পৌর বনিক সসমবায় সমিতির উপদেষ্টা ডা.কাউছার সরকার, ছেংগারচর বাজার বনিক সমবায় সমিতি লিঃ এর সাধারণ সম্পাদক ইউসুফ লস্কর,মোহনপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি শাহিন চৌধুরী, মোহনপুর ইউপি সদস্য বাহাদপুর আ’লীগ নেতা আলমগীর, ছেংগারচর পৌর ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ ইয়াছিন খান, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুল প্রধান,পৌর শ্রমিকলীগের সভাপতি সিরাজুল ইসলাম সরকার, ছেংগারচর পৌর স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক জনি সরকার প্রমূখ।

উল্লেখ্য ছেংগারচর বাজারে প্রতিষ্ঠিত জসিম ইন্টারন্যাশণাল ওভারসীজ লিঃ এর মাধ্যমে অতি সহজে এলাকায় থেকে যে কোন অভ্যন্তরীন/আন্তর্জাতিক রুটের এয়ার টিকেট, ভারতীয় অভ্যন্তরীন বিমান টিকিট এবং ভারতীয় ডাক্তার এপ্যান্টম্যান্ট, এয়ারটিকেট এর স্পেশাল ফেয়ার, এয়ার এশিয়া ✈এয়ার এরাবিয়া, ফ্লাই ডুবাই✈জাজিরা এয়ারলাইন্স, ইউ এস বাংলা ✈সালাম এয়ার, ইন্ডিগো ✈স্পাইজেট, এসব সেবাগুলো মতলবের জনসাধারণ অতি সহজেই এই জসিম ইন্টারন্যাশণাল ওভারসীজ লিঃ এর অফিস থেকে গ্রহণ করতে পারবেন। এখানে প্রতারনা হওয়ার কোন সুযোগ নাই। সরাসরি যোগাযোগ -০১৭০১৪৯৫০২৪।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here