“মতলব মুক্ত দিবসে”মতলব উত্তরে গুনীজনের সম্মাননা

0
মতলব মুক্ত দিবসে  মতলব উত্তরে গুনীজনের সম্মাননা

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন: মতলব উত্তর উপজেলায় ৪ঠা ডিসেম্বর মতলব মুক্ত দিবস উপলক্ষে মতলব উত্তর সাহিত্য পরিষদ গুনীজনদের সম্মাননা প্রদান করেন।যে বিষয়ের উপর সম্মাননা দেন, বিষয়গুলি হচ্ছে সমাজ সেবা, সাংস্কৃতিক, কৃষি, শিক্ষা সহ আর অন্যান্য বিষয়ের উপর, বিশিষ্ট মুক্তি যোদ্ধা ও বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের গুনীজনদের কে সম্মাননা প্রদান করা হয়।

৪ ডিসেম্বর বিকালে মতলব উত্তর প্রেসক্লাব মিলনায়তনে সাহিত্য পরিষদের চেয়ারম্যান মো. আশিকুজ্জামানের সভাপতিত্বে¡ ও মহাপরিচালক কবি মো. নুর মোহাম্মদ খানের উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য দেন, সিলেট এমসি কলেজের অধ্যাপক সরকার আব্দুল মান্নান। প্রধান আলোচক- চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মিয়া মো. জাহাঙ্গীর আলম।

বিশেষ অতিথির বক্তব্য দেন, বাংলা একাডেমি পুরস্কারপ্রাপ্ত কথা সাহিত্যিক মো. রফিকুর রশিদ, গল্পকার ও টিভি উপস্থাপক মনি হায়দার, চাঁদপুর গনি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্বাস উদ্দিন, মেঘনা ধনাগোদা সেচ প্রকল্পের পানি ব্যবস্থাপনা ফেডারেশনের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য সরকার মো. আলাউদ্দিন, কেন্দ্রীয় কৃষকলীগের সহ-স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক সামিউল বাসির বিন হোসেন, জেলা ছাত্রলীগ নেতা জহিরুল ইসলাম চৌধুরী, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক প্রিয় চাঁদপুর এর সম্পাদক ও প্রকাশক মো. বোরহান উদ্দিন ডালিম, সাংবাদিক একেএম গোলাম নবী খোকন, সাংবাদিক বিপ্লব সরকার, সাহিত্য পরিষদের সদস্য মাইনউদ্দিন চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে ১৫জন বীর মুক্তিযোদ্ধা ও ৬ জন বিভিন্ন প্রতিষ্ঠানের গুনীজনদের সম্মাননা স্বারক ও ক্রেষ্ট প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here