মতলবে আবারও সড়ক দুর্ঘটনায় নিহত ৩,দুই দিনে প্রাণ গেল ৫ জনের

0
মতলবে আবারও সড়ক দুর্ঘটনায় নিহত ৩,দুই দিনে প্রাণ গেল ৫ জনের

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদক চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় শনিবার রাত সাতটার দিকে আবারো সড়ক দুর্ঘটনাঘটে। এ ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী ও ট্রলিগাড়ীর একজন হেলপার নিহতহয়েছেন। এরআগে গত শুক্রবার সন্ধ্যায় সড়ক দুর্ঘটনায় দুইজন মোটরসাইকেলআরোহীর মৃত্যু হয়েছে। দুইদিনে মতলব উত্তরে প্রাণ হারালেন ৫ জন।

জানা গেছে, শনিবার রাত ৭ টার দিকে বেলতলী থেকে শান্ত মিয়াজী (২৫), মোঃ রাশেদ(২৪) ও তানভীর (২০) মোটরসাইকেল যোগে উপজেলার খাগুরিয়ার দিকে যাচ্ছিলেন।হাপানিয়া ভুইয়া বাড়ির দিকে গেলে বেরীবাঁধের সড়কে মালবাহী ট্রলি গাড়ির সাথেমুখোমুখি সংঘর্ষ বাঁধে। এসময় তিন মোটরসাইকেল আরোহী ও ট্রলির হেলপারসেলিম মিয়া (৩০) গুরুতর আহত হন। মোটরসাইকেল আরোহী মোঃ রাশেদ ঘটনাস্থলেইমারা যান।

আহত শান্ত মিয়াজী ও সেলিম মিয়াকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্েেস নেওয়া হলে কর্তব্যরত আবাসিক মেডিকেল অফিসার ডাঃ হাসিবুলইসলাম তাদের মৃত ঘোষণা করেন। এসময় গুরুতর আহত তানভীরকে উন্নত চিকিৎসারজন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।প্রত্যক্ষদর্শী হৃদয় হোসেন বলেন, হঠাৎ করেই দুর্ঘটনা ঘটে। সাথে সাথে রাশেদের মৃত্যু হয় আর বাকিদেরকে ইউপি চেয়ারম্যান আল মামুন জমাদারের নেতৃত্বে আহতদেরহাসপাতালে নিয়ে আসি।

এদিকে গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার ভাটি রসুলপুর নামক স্থানে দুর্ঘটনায় মোহাম্মদহোসেন ও সালাউদ্দিন নামে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। ২৪ ঘন্টারব্যবধানে ৫ জনের মৃত্যুতে মতলব উত্তরে আতংক সৃষ্টি হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here