মতলব উত্তরের মোহনপুর ইউপি’র চেয়ারম্যান শামসুল হক বাবুল চৌধুরী আর নেই

0
মতলব উত্তরের মোহনপুর ইউপি’র চেয়ারম্যান শামসুল হক বাবুল চৌধুরী আর নেই

প্রেসনিউজ২৪ডটকমঃ মতলব (চাঁদপুর প্রতিনিধিঃ চাঁদপুরের মতলব উত্তরে উপজেলার মোহনপুর ইউনিয়ন পরিষদের ৫ বারের ুিনর্বাচিত স্বর্ণপদক প্রাপ্ত অত্যান্ত জনপ্রিয় চেয়ারম্যান, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা শামসুল হক বাবুল চৌধুরী (৬৮) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহিৃরাজিউন)। বৃহস্পতিবার (১০ নভেম্বরর) দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকার ল্যাব এইড হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ২ মেয়েসহ বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

আগামীকাল শুক্রবার সকাল ১০টায় মতলব উত্তরের দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। এরপর রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হবে। তার মৃত্যুর সংবাদে মোহনপুরসহ বৃহত্তর মতলবে শোকের ছায়া নেমে এসেছে।শামসুল হক বাবুল চৌধুরী বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও দুই বারের সাবেক সফল মন্ত্রী মোফাজ্জল হোসনে চৌধুরী (মায়া) বীর বিক্রমের চাচাতো ভাই। বাবুল চৌধুরী সুদীর্ঘকাল ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে ও সামাজিক কর্মকান্ডে সম্পৃক্ত ছিলেন।

দলের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে সততা,নিষ্ঠার সাথে তিনি দায়িত্ব পালন করেন। বাবুল চৌধুরী ৫ বার মোহনপুর ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন। দায়িত্ব পালনের সফলতার স্বীকৃতিস্বরূপ তিনি স্বর্ণপদক লাভ করেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি ওই ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। তিনি ১৯৭১ সালের ক্র্যাক প্লাটুন সদস্য ছিলেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here