চাঁদপুর জেলা পরিষদ সদস্য প্রার্থী আলা উদ্দিন সরকারের প্রচারণা শুরু

0
চাঁদপুর জেলা পরিষদ সদস্য প্রার্থী আলা উদ্দিন সরকারের প্রচারণা শুরু

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন: চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে ৫নং ওয়ার্ড মতলব উত্তর উপজেলা থেকে সদস্য (পরিচালক)পদে সরকার মো. আলাউদ্দিন প্রতীক পেয়েছেন তালা। সোমবার  জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার কামরুল হাসান এর কাছে থেকে সরকার মো. আলাউদ্দিন তালা প্রতীক বরাদ্দ পান

সোমবার বিকেলে সরকার মো. আলাউদ্দিন মতলব উত্তর উপজেলার বদরপুর শাহ সোলেমান লেংটার মাজার জিয়ারতের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সরকার মো. আলাউদ্দিন জানান, আমি আওয়ামীলীগ পরিবারের সন্তান। দীর্ঘদিন থেকে আপদে-বিপদে মানুষের সঙ্গে থাকার চেষ্টা করেছি। মতলব উত্তরবাসীর সেবা করা ও উন্নয়নমূলক কাজ করার জন্যই নির্বাচন করছি।

আমার বিশ্বাস, দলীয় নেতাকর্মীর পাশাপাশি সাধারণ মানুষ আমাকে জয়যুক্ত করবে। তিনি আরো জানান, আমি নির্বাচিত হলে এলাকাবাসীর সেবা নিশ্চিতসহ জেলা পরিষদকে দুর্নীতি মুক্ত এবং জনগণের সহযোগিতায় মাদকমুক্ত উপজেলা গড়ব। কৃষকের প্রান মেঘনা ধনাগোদা সেচন প্রকল্পের জলাবদ্ধতা দূরীকরনে এবং কৃষকদের নানাবিধ সমস্যা সমাধানে তাদের পাশে থাকবো।

উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গজরা ইউপি চেয়ারম্যান মো. শহীদ উল্লাহ প্রধান, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, ছেংগারচর পৌরসভার সদ্য সাবেক প্যানেল মেয়র আবদুল মান্নান বেপারী, সাদুল্লাপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি রফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম রিয়াজ, ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মো. ফারুক কামাল, প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here