মতলব উত্তরের ছেংগারচর বাজারে প্রাইম বেকারী উদ্ধোধন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদকঃ মাইজভান্ডার দরবার শরীফের সাজ্জাদানশীন পার্লামেন্ট অফ ওয়ার্ল্ড সুফীজ প্রেসিডেন্ট বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সৈয়দ সাইফুদ্দীন আহমদ আলহাসানী ওয়াল হোসাইনী আল মাইজভান্ডারী বলেছেন, ইসলাম একটি পরিপূর্ন জীবন ব্যবস্থা। আল্লাহপাক কারও উপর জুলুম
করেনা,আমাদের কারণেই আমরা জুলুমের শিকার হই। আমাদের না বুঝার কারণে আমরা বিপদগ্রস্ত হচ্ছি।

আমাদের কারণেই আজকে বন্যা,অতিবৃষ্টি,আজাব-গজব,বালা,মজিবতের শিকার হচ্ছি। হযরত শাহজালাল ইয়েমেনী (র) মতো আউলীয়ে কেরাম আছেন বিধায় আমাদের দেশ টিকিয়ে আছে। আমাদেরকে এলমে তাসাউফের চর্চা করতে হবে। মঙ্গলবার (২১ জুন) রাতে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজারে প্রাইম বেকারী উদ্ধোধন উপলক্ষে মিলাদ, দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সৈয়দ সাইফুদ্দীন আহমদ আলহাসানী ওয়াল হোসাইনী আল মাইজভান্ডারী বলেন, আল্লাহর রহমত ছাড়া আমাদের বেচেঁ থাকার ক্ষমতা নাই। ইসলাম শান্তি সমৃদ্ধির ধর্ম। যারা ইসলামের নামে ক্ষতি করতে চায়, তারা আমাদের বাইরের লোক। এই দেশ আমাদের, এই দেশকে ভালোবাসতে হবে। কারও কথায়, দেশের সম্পদ নষ্ট করবেন,এটা করা যাবেনা। এটা ইসলাম শিক্ষা দেয়না। দেশকে ভালবাসো ,দেশের জন্য কাজ করাই হলো দেশপ্রেম। তিনি বলেন, আমার নবীর চেয়ে বড় সূফী নেই।

অন্তরে নবীর প্রতি মহব্বত, ভালোবাসা ও বিশ্বাস থাকতে হবে। আমাদের দেশে নবী রাসুল গন আসেন নাই। আউলিয়া কেরামগন এসেছেন। নবীর উত্তরসুরী এসেছে। উপজেলার ছেংগারচর পৌর বনিক সমিতির সাবেক সভাপতি,পৌর আঞ্জুমান কমিটির সভাপতি মোঃ মোবারক হোসেন মুফতীর সভাপতিত্বে অতিথি ছিলেন আঞ্জুমান কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা রুহুল আমিন ভূঁইয়া চাঁদপুরী,মইনীয়া জাতীয় গণমাধ্যম ফোরামের কেন্দ্রীয় আহ্বায়ক ঢালী কামরুজ্জামান হারুন, ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজের সিনিয়র প্রভাষক ও পৌর আঞ্জুমান কমিটির সাধারণ সম্পাদক আহসান উল্লাহ সরকার, খলিফা সলিম উল্লাহ মিয়াজী, ঘনিয়ারপাড় তালতলী কেন্দ্রীয় খানকার সভাপতি ভান্ডারী মোসলেম দেওয়ান, ছেংগারচর পৌর যুবলীগ নেতা ও ৪নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোঃ নাজমুল খান, খলিফা বোরহান উদ্দিন দর্জি, খলিফা আব্দুল আউয়াল, খলিফা আব্দুর রহমান, মাওঃ আব্দুস সামাদ, মাওলানা জিয়াউল হাসান,খলিফা নজরুল ইসলাম, মোঃ আলাউদ্দিন,শাহ জালাল মুফতি,শাহাদাত মুফতি, উজ্জ্বল মুফতি প্রমূখ। শেষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

মোনাজাতে সম্প্রতি সিলেটে বন্যা পরিস্থিতি ও মানুষের মানবেতর জীবন-যাপনের উত্তোরনে আল্লাহর দয়া কামনা ও সামগ্রিক দেশের সুখ,শান্তি সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া করা হয়। মিলাদ ও দোয়া পরিচালনা করেন সৈয়দ সাইফুদ্দীন আহমদ আলহাসানী ওয়াল হোসাইনী আল মাইজভান্ডারী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here