মতলব উত্তরে ১৩০ পিস ইয়াবা টেবলেটসহ ৩ ইয়াবা পাচারকারী গ্রেফতার

0

প্রেসনিউজ২৪ডটকম:মতলব (চাঁদপুর) প্রতিনিধিঃ চাঁদপুরের মতলব উত্তর থানা পুলিশ অভিযান চালিয়ে ১৩০ পিস ইয়াবা টেবলেটসহ ৩ ইয়াবা পাচারকারীকে আটক করেছে মতলব উত্তর থানা পুলিশ। অঅটকরা হলেন-বিল্লাল হোসেন (৩৮),আব্দুল কাদির (৩৭) ও সঞ্জয় বর্মন (২২।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার সময় উপজেলার ফরাজীকান্দি নেদা ইসলাম ফাযিল (ডিগ্রী) মহিলা মাদ্রাসার উত্তর পাশের পুকুর পাড় হইতে বিল্লাল হোসেন (৩৮), আব্দুল কাদির (৩৭)কে ১০০ পিচ ইয়াবা টেবলেট এবং উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের রায়েরকান্দি জব্বার মিয়ার ’স” মিলের কাছ থেকে সঞ্জয় বর্মন (২২)কে ৩০ পিচ ইয়াবা টেবলেটসহ গ্রেফতার করা হয়। আটক বিল্লাল হোসেন উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের ঠাকুরপাড়া গ্রামের আবুল কাশেম মিঝির ছেলে, আব্দুল কাদির (৩৭) রামদাসপুর গ্রামের মৃত হাতেম আলীর মাঝির ছেলে।

অপরদিকে বাগানবাড়ি ইউনিয়নের সঞ্জয় বর্মন (২২) রায়েরকান্দি গ্রামের শ্রী কৃষ্ণ বর্মনের ছেলে। মতলব উত্তর থানা পুলিশ সূত্রে জানাযায়,মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের ফরাজীকান্দি নেদায়ে ইসলাম ফাযিল (ডিগ্রী) মহিলা মাদ্রাসার উত্তর পাশের্^র পুকুর পাড় হইতে মতলব উত্তর থানার এসআই মিজানুর রহমান ও সঙ্গীয় ফোর্স ১০০ পিচ ইয়াবাসহ বিল্লাল হোসেন (৩৮), আব্দুল কাদির (৩৭)কে এবং উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের রায়েরকান্দি জব্বার মিয়ার ’স” মিলের কাছ থেকে এসআই হারুন অর রশিদ ও সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

আটক আসামীদেরকে বুধবার চাঁদপুর কোর্টেপ্রেরন করা হয়েছে। এতে বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here