মতলব উত্তরের ছেংগারচর বাজার দারুল উলূম কারীমিয়া মাদরাসার উদ্যোগে ১২তম বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামাল হোসেন খান,মতলব (চাঁদপুর) প্রতিনিধিঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজার দারুল উলূম কারীমিয়া মাদরাসার উদ্যোগে ১২তম বার্ষিক ওয়াজ মাহফিল ও হালকায়ে জিকির অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১১ মে) বাদ আছর হইতে মধ্যরাত পর্যন্ত ছেংগারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় খেলার মাঠে প্রতিকূল বৈরি আবহাওয়ার মধ্যে সম্পন্ন হয় ছংগারচর বাজার দারুল উলূম
কারীমিয়া মাদরাসার ১২তম বার্ষিক ওয়াজ মাহফিল।

উক্ত ওয়াজ মাহফিলে প্রধানর অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী ও গুলশান থানা যুবলীগের সহ-সভাপতি বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মাহবুবুর রহমান সেলিম।  মাহফিলে সভাপতিত্ব করেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আব্দুল হাকিম মিয়াজী। এসময় বিশিষ্ট ব্যবসায়ী ও ছেংগারচর পৌরসভার ৪নং ওয়ার্ড এর সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী মোঃ নাজমুল খানসহ ছেংগারচর বাজার দারুল উলূম কারীমিয়া মাদরাসার পরিচালনা কমিটির সদস্যবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। মাহফিলে প্রধান বক্তা হিসেবে বয়ান রাখেন ঢাকার জামিয়া ত’ালিমিয়া মাদরাসার মুহ্তামিম মাওলানা হাফিজুর রহমানসিদ্দিকী কুয়াকাটা।

বিশেষ বক্তা হিসেবে ওয়াজ করেন,হাফেজ মাওলানা মোঃ শুয়াইব আহম্মেদ আশ্রাফী। অন্যান্যের মধ্যে ওয়াজ করেন মাওলানা রাশেদুল ইসলাম রহমতপুরী ও উপজেলার ছেংগারচর বাজার কেন্দ্রীয় শাহী জামে মসজিদের পেশ ইমাম ও খতিব আলহাজ্ব হযরত মাওলানা তাজুল ইসলাম চাঁদপুরী। ওয়াজ মাহফিলটি পরিচালনা করেনছেংগারচর বাজার দারুল উলূম কারীমিয়া মাদরাসার মুহ্তামিম আতাউল্লাহ মুহসিন। মাহফিলে অত্র মাদ্রাসার দু’জন ছাত্র ৩০ পাড়া হেফজ কোরআন সম্পন্ন করায় তাদেরকে পাগড়ী প্রধান করা হয়। তারা হলেন, হাফেজ মোঃ হোসাইন আহমেদ ও হাফেজ মোঃ সিয়াম মৃধা।

মাহফিলে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ আমিনুল হক বেপারী।শেষে আখেরি মোনাজাতের মধ্য দিয়ে মাহফিল শেষ হয়। আখেরি মোনাজাত পরিচালনা করেন,ঢাকার জামিয়া ত’ালিমিয়া মাদরাসার মুহ্তামিম মাওলানা হাফিজুর রহমান সিদ্দিকী কুয়াকাটা। মোনাজাতে দেশের সুখ,শান্তি সমৃদ্ধি ও সমগ্র বিশ্ব মুসলমানদের শান্তি কামনা করে দোয়া করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here