মতলব উত্তরে মাইক্রো- সিএনজি মূখো মূখি সংঘর্ষে ৪ জন আহত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামাল হোসেন খান,মতলব (চাঁদপুর) প্রতিনিধি, ঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের সিপাই কান্দি বেড়ীবাঁধ সড়কে পিক আপ সজোরে বেপরোয়া গতিতে চালানোর কারনে মাইক্রো বাস-সিএনজির সাথে মূখোমূখি সংঘর্ষ হলে ৪ জন আহত হয় ও মাইক্রো বাস -সিএনজি দুটিই ক্ষতিগ্রস্থ হয়।

জানা যায়, সকাল আনুমানিক ১০ টা ২০ মিনিটে, ঢাকা গামী একটি পিকআপ বেপরোয়া ভাবে রোডের ডানদিকে চাপিয়ে খুব দ্রুত গতিতে চলার কারনে মতলব থেকে শ্রীরায়েরচর গামী যাত্রী বাহী সিএনজি ঢাকা থেকে মতলব চাঁদপুরগামী কালো মাইক্রো বাসের সাথে মূখোমূখি সংঘর্ষ হলে সিএনজির ফ্রন্ট সাইট বেশীর ভাগ ডান দিকে দূমরে মুচড়ে যায়, মাইক্রো বাস টির ফ্রন্ট সাইট ডান দিকের লাইটসহ গাড়ির উপরী ভাগ হইতে চাকা পর্যন্ত ক্ষতিগ্রস্তÍ হয়।

সিএনজিতে থাকা যাত্রী ড্রাইভারসহ ৪ জন আহত হলে তাৎক্ষণিক স্হানীয় লোকজন এসে আহতদের মতলব সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। আহতরা হলেন,সিএনজির ড্রাইভার কারুল মোল্লা ( বয়স) ৩৫, মতলব উত্তর, যাত্রী মোঃ রিপন (৩৪) গ্রাম দক্ষিণ বাইশপুর, মতলব দক্ষিণ, নাদিম (২৪) ও তার স্ত্রী সুকতা বেগম (১৮) গ্রাম সরদার কান্দি, মতলব উত্তর, চাঁদপুর। ঘটনার সূত্র পাত পিকআপটি দ্রুত গতিতে চলে যায়, মাইক্রো বাস টি চাঁদপুরের এক জনপ্রতিনিধির তবে নাম না জানাতে অনিচ্ছুক বলেন গাড়িতে থাকা এক ভদ্র্র লোক। তবে গাড়ির ড্রাইভার ও মোটামুটি আহত বলালেন স্হানীয়রা।

জরুরি কাজ থাকায় মাইক্রো বাস টি চাঁদপুরে চলে যায়। পরে মতলব উত্তর থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে দুমড়ে মুচড়ে পরে থাকা সিএনজিটি পুলিশের হেফাজতে নিয়ে যায়। দূর্ঘটনার কারন হিসাবে জানতে চাইলে স্হানীয়রা বলেনএকদিকে পিকআপ সজোরে চালানোর কারন ও পরে সিএনজি ওভার টেকিং করার কারনে মাইক্রো বাসের সাথে মূখো মূখি সংঘর্ষ বাদে।

মতলব উত্তর থানার ওসি শাজাহান কামালের নির্দেশ ক্রমে এসআই রমিজ সহ সংঙ্গীয় ফোর্স এনে রোডের যানযট নিরসনে এনে সিএনজিটি থানায় নিয়ে যাওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here