মতলব উত্তর সাদুল্যাপুরে মায়া চৌধুরীর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মতলব (চাঁদপুর) প্রতিনিধিঃ বাঙালি জাতির স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধের ইতিহাসে
স্বর্ণাক্ষরে লেখা গৌরবের এক অনন্য দিন ঐতিহাসিক ৭ই মার্চ পালন উপলক্ষ্যে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ৩নং সাদুল্যাপুরে আলোচনা সভা, ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৭ মার্চ) বিকেলে উপজেলার ৩নং সাদুল্যাপুর ইউনিয়নের ভান্ডারি বাজারে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, বাংলাদেশ ছাত্রলীগ কেন্ত্রীয় কমিটির সহ-সম্পাদক আশফাক হোসেন চৌধুরী মাহির উদ্যোগে স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের আয়োজনে ঐতিহাসিক এ দিনটির গুরুত্ব তুলে ধরে আলোচনা করা হয়।

আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধুর পরিবারবর্গ সকল শহীদের আত্নার মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়। গাদুল্যাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মোঃ নাজিম উদ্দিন প্রধানের সভাপতিত্বে ও সাদুল্যাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আবু ইউসুফের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, সাদুল্যাপুর ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত  সভাপতি সাবেক চেয়ারম্যান মোঃ লোকমান হোসেন মুন্সী,ছেংগারচর পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব রুহুল আমিন মোল্লা,সাদুল্যাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আক্তার ঢালী, সাধারণ সম্পাদক আরিফুল হক খোকা, উপজেলা শ্রমিকলীগ নেতা মোঃ খোরশেদ আলম চৌধুরী, মোঃ শামীম প্রধান, ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আবুল বাশার বাবুল,

উপজেলা যুবলীগের সদস্য মোঃ আবু তাহের, সাদুল্যাপুর,ইউনিয়ন যুবলীগ নেতা নজরুল ইসলাম টিটু, সাবেক ইউপি সদস্য মোঃ দুলাল হোসেন, ছেংগারচর পৌর ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ ইয়াছিন খান প্রমূখ। এসময় ছেংগারচর পৌর আ’লীগের ১নং ওয়ার্ড শাখার সভাপতি জাহাঙ্গীর আলম ভুইয়া, পৌর যুবলীগ নেতা মোঃ মিলন খান, মোঃ বাদল ঢালী, রেজাউল করিম ডেঙ্গু, গজরা ইউনিয়ন যুবলীগ নেতা সোহেল রানা,পৌর ছাত্রলীগ নেতা আরমানকাজী, শান্ত বকাউলসহ সাদুল্যাপুর ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও সহযোগি সংগঠনের বিভিন্ন নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন।

এর আগে সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন নেতাকর্মীরা। উক্ত অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সাদুল্যাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আবু ইউসুফ । মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন,কালিপুর নাজির আহম্মেদ চৌধুরী দাখিল মাদ্রাসার সুপার ও পূর্ব পুটিয়ারপাড় বাইতুল মামুর জামে মসজিদের খতিব ও পেশ ইমাম হাফেজ মাওলানা মোঃ আমির হামজা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here