মতলব উত্তরের ষাটনলের বাড়িভাঙ্গায় নৌকা প্রতীকের উঠান বৈঠক

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদকঃ  মতলব উত্তর উপজেলার ১নং ষাটনল ইউপি নির্বাচনে বর্তমান চেয়ারম্যান টানা ২ বারের সফল চেয়ারম্যান বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী একেএম শরীফ উল্লাহ সরকারের নৌকা প্রতীকের পক্ষে ষাটনল ইউনিয়নের ৯নং ওয়ার্ড এর বাড়িভাঙ্গা গ্রামের ঈদগাহ মাঠ প্রাঙ্গণে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ নভেম্বর) সন্ধ্যার পর ষাটনল ইউনিয়নের ৯নং ওয়ার্ড সর্বস্তরের জনতার উদ্যোগে আয়োজিত নৌকা প্রতিকের পক্ষে নির্বাচনী এ উঠান বৈঠকে সভাপতিত্ব করেন ষাটনল ইউনিয়ন আওয়ামীলীগের ৯নং ওয়ার্ড শাখার সভাপতি গাজী ওমর ফারুক। জেলা ছাত্রলীগের সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও তরুন সমাজ সেবক মোঃ জহির রায়হনের সঞ্চালনায় উঠান প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি মোঃ গিয়াস উদ্দিন চৌধুরী। সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী একেএম শরীফ উল্লাহ সরকার।

এতে আরো বক্তব্য রাখেন,ষাটনল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হানিফ সরকার, বিশিষ্ট সমাজ সেবক আঃ সাত্তার মিয়াজী, ষাটনল ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি ও ৯নং ওয়ার্ডের সাধারণ সদস্য প্রার্থী মোঃ হারুন-অর-রশিদ, ষাটনল ইউনিয়ন আওয়ামীলীগের সহ- সভাপতি ভুলন চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ও মতলব ডিগ্রি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস রহমত উল্লাহ চৌধুরী, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সলিম উল্লাহ বারি চৌধুরী সোহেল, সমাজ সেবক ছমির আলী মেম্বার, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম রফিক, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ নাছির উদ্দিন মেম্বার, মেম্বর প্রার্থী মোহাম্মদ আলী প্রতীক (পাখা), মহিউদ্দিন প্রধান প্রতীক ( ফুটবল), সোলাইমান মিয়াজী প্রতীক ( তালা), তৌহিদুল ইসলাম বাবু প্রতীক ( টিউবওয়েল), বিলাল মিয়াজী প্রতীক (ঘুড়ি), সংরক্ষরিত মহিলা সদস্য প্রার্থী জাহানারা বেগম প্রতীক (কলম),সেফালী বেগম প্রতীক (বই), আলো প্রতীক (মাইক), পারভীন বেগম, বীর মুক্তিযোদ্ধা মাতাব্বর আলী বেপারী, মুক্তিযোদ্ধা আঃ ছোবহান,মুক্তিযোদ্ধা আজিজ মোল্লা, ইউনিয়ন যুবলীগের সভাপতি সাধারণ সম্পাদক সেলিম খান টিটু খান, ষাটনল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ দোলন মাহমুদ প্রমূখ।

সভায় মতলব উত্তর কেন্দ্রীয় সমবায় সমিতির সভাপতি রাসেল ফয়েজ আহম্মেদ চৌধুরী (শাহিন), ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি ও মেম্বার প্রার্থী প্রতীক (টিউবওয়েল) ইলিয়াছ আলী মিয়াজী, অস্ট্রেলিয়া প্রবাসী বঙ্গবন্ধু পরিষদ এর যুগ্ম-সম্পাদক সুমন চৌধুরী, কষাটনল ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক মিজান ঢালী, একেএম সেলিম, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক কবির হোসেন, ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক মোঃ মানিক, মোঃ আমান উল্লাহ সরকার, জাহান উল্লাহ সরকার, মোঃ রফিক মোল্লা,জাকির সর্দার,ধর্মবিসয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, যুবনেতা শফিকুল ইসলাম, ষাটনল ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সম্পাদক সালাউদ্দিন আবির, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মনোয়ার হোসেন দুদু, মোঃ কামরুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোস্তফা, সাধারণ সম্পাদক মোঃ রাশেদ, সিনিয়র সহ-সভাপতি রোকনুজ্জামান,সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান,যুগ্ম-সম্পাদক নাঈম দেওয়ান, ওয়ার্ড যুবলীগ নেতা
নবীর হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।

উপস্থিত সকল নেতৃবৃন্দ নৌকা প্রতীকের পক্ষে ভোট চান ও নৌকা প্রতীক বিজয়ের লক্ষে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন বক্তারা। সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি মোঃ গিয়াস উদ্দিন চৌধুরী বলেন, ষাটনলের উন্নয়নের প্রতীক নৌকা। ষাটনলের সবার মুখে মুখে এখন নৌকা আর নৌকা। নৌকা ছাড়া অন্য কোনো মার্কা খুজে পাওয়া যোবে না। আমরা সবাই ষাটনল ইউনিয়নকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তোলার জন্য সবাই নিজের খাইয়া ২৮ তারিখ সারা দিন নৌকায় ভোট দিব। নৌকার বিজয় সুনিশ্চিত ইনশাল্লাহ। তিনি আরও বলেন আমাদের ষাটনল ইউনিয়নে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে। বিদুত্যায়ন,বিভিন্ন রাস্তাঘাটসহ অসংখ্য উন্নয়ন হয়েছে। কাজেই আমাদের উন্নয়ন ধারাবাহিকতা বজায় রাখার স্বাথে ২৮ তারিখ নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয় লাভ করবো।

আমরা সবাই ঐকবদ্ধ নৌকা আমাদের সকলের প্রতীক। উন্নয়নের প্রতীক। ষাটনলে নৌকার বিকল্প কিছু নেই।  নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী একেএম শরীফ উল্লাহ সরকার তার বক্তব্যে বলেন, আমি এই ইউনিয়নে টানা ২ বারের চেয়ারম্যান পরিষদ চালাতে গিয়ে ভুলত্রুটি হতে পারে এজন্য আমি ক্ষমা চেয়ে নিচ্ছি। আমি এই ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যানে ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছি। দীর্ঘদিন অত্র ইউনিয়নবাসীর সুখে,দুখে বিপদে-আপদে তাদের পাশে ছিলাম। দীর্ঘদিন ধরে দলের জন্য কাজ করছি। দলের মানুষের জন্য কাজ করছি। দীর্ঘ রাজনৈতিক জীবন, বঙ্গবন্ধু ও তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি সম্মান ও ভালোবাসা বুকে ধারণ করে আওয়ামীলীগের রাজনীতি করে আসছি। নিজ ইউনিয়নের কোনো মানুষ বিপদে পড়লেই সবার আগে ছুটে যাই।

আমরা বঙ্গবন্ধুর আর্দশের ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৈনিক তিনি ষাটনল ইউনিয়নবাসীকে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য নৌকা প্রতীকে ভোট দেওয়ার অনুরোধ জানান। ষাটনল ইউনিয়নের অসমাপ্ত কাজগুলোকে সম্পন্ন করতে নৌকা মার্কায় ভোট চান তিনি। এ এদিকে ষাটনল ইউনিয়নের বিভিন্ন এলাকার পাড়ায-মহল্লায় জনসাধারনের মুখে শোনা যায় ষাটনলে উন্নয়নের জন্য একেএম শরীফ সরকারের নৌকার কোনো বিকল্প নেই। সবার মুখে মূখে ষাটনলের গনমানুষের গরীব,দুখি মেহনতি মানুষের নেতা ষাটনলের সফল চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকার।

জনমত জরীপে জনপ্রিয়তায় তিনি শীর্ষে রয়েছেন। আগামী ২৮ নভেম্বর আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী একেএম শরীফ উল্লাহ সরকার জনগনের ভোটে বিপুল ভোটে বিজয়ী হবেন বলে এলাকাবাসী জানানয়। ইউনিয়নের পাড়ায়-মহল্লায়, চা দোকানে, শুধু ষাটনলের প্রিয় চেয়ারম্যান শরীফ সরকারের নৌকার জয়ধনি শোনা যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here