সাবেক মন্ত্রী মায়া চৌধুরী ও পরিকল্পনা প্রতিমন্ত্রী শামসুল আলম এর সাথে ছেংগারচর পৌরসভার মেয়র-কাউন্সিলরদের শুভেচ্ছা বিনিময়

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদকঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার মেয়র ও কাউন্সিলরবৃন্দ,সাবেক দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম ও পরিকল্পনা প্রতিমন্ত্রী শামসুল আলম (মোহন) এর সাথে সৌজন্য সাক্ষাত ও মত বিনিময় করেছেন ছেংগারচর পৌরসভার মেয়র কাউন্সিলরবৃন্দ।

গত রোববার (১২ সেপ্টেম্বর) ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজ এর নেতৃত্বে পৌর কাউন্সিলরা প্রথমে ঢাকায় পরিকল্পনা প্রতিমন্ত্রী শামসুল আলম (মোহন) এর সাথে তার কার্যালয়ে সৌজন্য সাক্ষাত ও মত বিনিময় করেন। এসময় মাননীয় পরিকল্পনা প্রতিমন্ত্রী শামসুল আলম (মোহন) মনোযোগসহকারে মেয়র ও কাউন্সিলরদের কথা শুনেন এবং ছেংগারচর পৌরসভার সার্বিক উন্নয়নের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।  সভায় ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজের নেতৃত্বে কাউন্সিলরবৃন্দ মাননীয় পরিকল্পনা প্রতিমন্ত্রী শামসুল আলম (মোহন)কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় ছেংগারচর পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব রুহুল আমিন মোল্লা, ২নং ওয়ার্ড কাউন্সিলর আঃ সালাম খান, ৩নং ওয়ার্ড কাউন্সিলর জহিরুল হক ঢালী, ৭নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল কুদ্দুস, ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আহসান হাবীব,সংরক্ষিত মহিলা কাউন্সিলর মনোয়ারা বেগম, মিল্লাতুনেছা মিলি, শিউলী বেগম প্রমূখ উপস্থিত ছিলেন। এরপর সন্ধ্যায় ছেংগারচর পৌরসভার মেয়র ও কাউন্সিলরবৃন্দ, সাবেক দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এর সাথে সৌজন্য সাক্ষাত ও মত বিনিময় করেন।

ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজের নেতৃত্বে কাউন্সিলরবৃন্দ সাবেক দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মন্ত্রী
মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া নবীর বিক্রমকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় ছেংগারচর পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব রুহুল আমিন মোল্লা, ২নং ওয়ার্ড কাউন্সিলর আঃ সালাম খান, ৩নং ওয়ার্ড কাউন্সিলর জহিরুল হক ঢালী, ৭নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল কুদ্দুস, ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আহসান হাবীব,সংরক্ষিত মহিলা কাউন্সিলর মনোয়ারা বেগম, মিল্লাতুনেছা মিলি, শিউলী বেগম প্রমূখ উপস্থিত
ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here